সকল মেনু

অস্তিত্ব রক্ষায় খালেদা জিয়ার ঐক্যের ডাক

Hasan-gfh-290x160হটনিউজ২৪বিডি.কম : রাজনৈতিক দল হিসেবে অস্তিত্ব টিকিয়ে রাখা ও জঙ্গিবাদ, সন্ত্রাস পোষণ ও লালনের অভিযোগকে আড়াল করার উদ্দেশ্যে খালেদা জিয়া জাতীয় ঐক্যের ডাক দিয়েছেন বলে মন্তব্য করেছেন আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ।

মঙ্গলবার (১৯ জুলাই) স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে দেশবাসীর করণীয়’-শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
খালেদা জিয়াকে ইঙ্গিত করে তিনি বলেন, খালেদা জিয়া আজ জাতীয় ঐক্যের কথা বলেছেন। জঙ্গিদের সাথে নিয়ে তিনি জঙ্গিবাদের বিরুদ্ধে জাতীয় ঐক্যের কথা বলেছেন।

তিনি বলেন, ইতোমধ্যে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে জনগণের জাতীয় ঐক্য প্রতিষ্ঠিত হয়েছে। শতভাগ জনগণ জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছে। রাজনৈতিক দল হিসেবে অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য, তাদের গায়ে জঙ্গিবাদ, সন্ত্রাস পোষণের যে অভিযোগ সে অভিযোগ আড়াল করার উদ্দেশ্যে বেগম জিয়া জাতীয় ঐক্যের ডাক দিয়েছেন।

খালেদা জিয়াকে পরামর্শ দিয়ে হাসান মাহমুদ বলেন, সত্যি সত্যি আন্তরিক হলে আপনার পাশে যে বসে থাকে ৭ খুনের আসামি তাকে বাদ দিন, আফগানিস্তানের ট্রেনিং প্রাপ্ত নেতাকে বাদ দিন, জামায়াতে ইসলামকে বাদ দিন।

এসব না করে আপনি (খালেদা জিয়া) যখন জাতীয় ঐক্যের কথা বলেন এটা জাতির সাথে প্রতারণা ছাড়া আর কিছুই নয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top