সকল মেনু

অবশেষে বিয়ে করলেন হ্যালি বেরি

5বিনোদন: ফ্রান্সের চলচ্চিত্র অভিনেতা অলিভার মার্টিনেজের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অস্কারজয়ী অভিনেত্রী হ্যালি বেরি। শনিবার ফ্রান্সের ভেলেরিতে বিয়ের এই আনুষ্ঠানিতা সেরেছেন তারা। দক্ষিণ প্যারিসের রেনেসাঁ কমপ্লেক্সে তাদের বিয়ের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ফ্রান্সের স্থানীয় একজন মেয়রও উপস্থিত ছিলেন। বলতে গেলে বিয়ের পুরো ব্যাপারটিকেই গোপন রেখেছেন ৪৬ বছর বয়সী এ অভিনেত্রী। খুব ঘরোয়াভাবেই বিয়ের অনুষ্ঠান সেরেছেন তিনি। অলিভারের মা ও ভাইসহ মাত্র ৬০জন অতিথি ছিল তাদের এ অনুষ্ঠানে। বিয়েতে সাদা রংয়ের ঐতিহ্যবাহী গাউন পরেছিলেন বর্তমানে সন্তানসম্ভবা এ অভিনেত্রী। লেস দিয়ে সাজানো সাদা রংয়ের গাড়িতে করে চার্চে পৌঁছান তিনি।
এটা হ্যালির তৃতীয় বিয়ে। এর আগে ১৯৯৩ সালে ডেভিড জাস্টিস ও ২০০১ সালে এরিখ বেনেটকে বিয়ে করেছিলেন তিনি। ২০০৫ সালে এরিখের সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার পর আর কখনেই বিয়ে করবেনা বলেন শপথ নিয়েছিলেন হ্যালি।
কিন্তু সবাইকে অবাক করে দিয়ে গত বছরেই মার্চে ‘আনফেইথফুল’ তারকা অলিভারের সঙ্গে বাগদান সারেন হ্যালি। ৪৭ বছর বয়সী অলিভারের সঙ্গে ২০১০ সাল থেকে সম্পর্ক ছিল তার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top