সকল মেনু

উইন্ডিজ ক্রিকেটে ফিরলেন গার্নার

ganer1468fgf-290x181খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের ‘টিম ম্যানেজার’ হিসেবে নিয়োগ পেলেন দেশটির কিংবদন্তি পেসার জোয়েল গার্নার। তিন বছরের জন্য দায়িত্ব পাওয়া গার্নার ঘরের মাঠে ভারতের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজে কাজ শুরু করবেন।

গার্নার এর আগে ২০০৯ থেকে ২০১০ পর্যন্ত ক্যারিবীয়দের অন্তবর্তীকালীন ম্যানেজারের দায়িত্ব পালন করেছিলেন। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের ডিরেক্টর হিসেবেও কাজ করেছেন তিনি। এ ছাড়া বার্বাডোজ ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ও ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের ম্যানেজারও ছিলেন।

৬৩ বছর বয়সি গার্নার আবার ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটে ফিরে দারুণ খুশি, ‘সব সময় আমি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের ডাকে সাড়া দিয়ে এসেছি। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের যেকোনো জায়গায় কাজ করা সব সময় সম্মানের। টিম ম্যানেজার হিসেবে ফিরে আমি খুবই আনন্দিত।’

গার্নার ১৯৭৭ থেকে ১৯৮৭ পর্যন্ত জাতীয় দলের হয়ে ৫৮টি টেস্ট ও ৯৮টি ওয়ানডে খেলেন। তিনি ওয়েস্ট ইন্ডিজের ১৯৭৯ বিশ্বকাপ জয়ী দলের সদস্যও ছিলেন। ফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ উইকেট নিয়ে দলের জয়ে অবদান রেখেছিলেন ৬ ফুট ৮ ইঞ্চি লম্বা প্রাক্তন ডানহাতি পেসার।

আগামী ২১ জুলাই নর্থ সাউন্ডের স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে চার ম্যাচ সিরিজের প্রথম টেস্টে মুখোমুখি হবে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top