সকল মেনু

স্কুলছাত্রীকে উপর্যুপরি ধর্ষণ, গ্রেপ্তার চবি ছাত্র

চবি ছাত্র মিজানুর রহমান
চবি ছাত্র মিজানুর রহমান

 চবি প্রতিনিধি : স্কুলে উপর্যুপরি ধর্ষণের শিকার হয়েছে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী। স্কুলকক্ষে আটকে রেখে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়েরে এক শিক্ষার্থী এ অঘটন ঘটিয়েছে। মো. মিজানুর রহমান (২২) নামের ওই শিক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাতে ধর্ষিতা ছাত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে বায়েজিদ থানার মোহাম্মদ নগর এলাকার এক বন্ধুর বাসা থেকে মিজানুরকে গ্রেফতার করা হয়। মিজান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) মনোবিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী। সে মোহাম্মদ নগর চার নম্বর রোডের বাসিন্দা প্রবাসী আব্দুল মোনাফের ছেলে।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হটনিউজ২৪বিডি.কমকে জানান, রোববার বেলা ১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত থানার মোহাম্মদ নগর উচ্চ বিদ্যালয়ে আটকে রেখে ওই ছাত্রীকে উপর্যুপরি তিনবার ধর্ষণ করে মিজানুর।

ওসি জানান, মিজানুরের মা ওই এলাকার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। স্কুলছাত্রীটি তার মার কাছে প্রাইভেট পড়ত। সেইপরিচয়ের সূত্র ধরে ওই ছাত্রীকে  স্কুলে নিয়ে গিয়ে  মিজানুর এই কাণ্ড ঘটায়।  পরে ছাত্রীটির এক বান্ধবীর বাসায় রেখে আসে।

মেয়েকে খুঁজে পাওয়ার পর তার কাছ থেকে ঘটনা শুনে রাতে তার মা থানায় মামলা করেন । গ্রেফতারের পর অভিযুক্ত মিজান এই অপরাধের কথা স্বীকার করেছে বলে পুলিশ জানিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top