সকল মেনু

ইয়াতিমদের মাঝে মালয়েশিয়াস্থ বৃহত্তর কুমিল্লা সমিতির অনুদান

indexশামছুজ্জামান নাঈম, মালয়েশিয়াঃ বাংলাদেশ ও মালয়েশিয়ার ইয়াতিমদের মাঝে আর্থিক অনুদান বিতরণ করেছে মালয়েশিয়ায় বসবাসকারী বৃহত্তর কুমিল্লা সমিতি।
রবিবার কুয়ালালামপুরের মাজু জংশনে বৃহত্তর কুমিল্লা সমিতির উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে অনুদানের এ অর্থ তুলে দেন প্রধান অতিথি মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার মোহাম্মাদ শহিদুল ইসলাম।
ইউনিভার্সিটি মালয়ার পিএইসডি গবেষক মিনহাজ উদ্দিন মিরান ও লিমকক উইং ইউনিভার্সিটির ছাত্র শারিফ উদ্দিন আহমেদ রানার যৌথ সঞ্চালনায় বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি অহিদুর রহমান অহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মকবুল হোসেন মুকুল।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বৃহত্তর কুমিল্লা সমিতির সাধারণ সম্পাদক হাজী হামিদ জাকারিয়া, সিনিয়র সহসভাপতি আব্দুল করিম, আনিসুর রহমান আনিস, যুগ্মসাধারণ সম্পাদক আকতার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শফিক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, লিটন আবাদ, বিশিষ্ট ব্যবসায়ী দাতু আবুল কালাম, মোহাম্মাদ শামীম, ফরিদ গাজী, নাসির উদ্দিন, আবু হানিফ, হুমায়ূন কবির, রুবেল, কবি আলমগীর, মাসূদ রানা, রবিউল ইসলাম প্রমূখ।
এছাড়া মালয়েশিয়ার বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থী, ব্যবসায়ী, রাজনীতিবিদ, বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের সদস্যরা, মালয়েশিয়াস্থ বাংলাদেশের আঞ্চলিক বিভিন্ন জেলা সমিতির নেতৃবৃন্দ, বিভিন্ন শ্রেণী-পেশার মানুষসহ প্রবাসী বাংলাদেশীদের মালয়েশিয়ান স্ত্রী-সন্তানরা উপস্থিত ছিলেন।
কুমিল্লা, চাঁদপুর ও ব্রাক্ষণবাড়িয়া জেলার কয়েকটি ইয়াতিম খানায় পাঁচ লাখ টাকা এবং মালয়েশিয়ায় একটি ইয়াতিম খানায় এক লাখ টাকা অনুদান হিসেবে দেয়া হয় বৃহত্তর কুমিল্লা সমিতির পক্ষথেকে।
প্রধান অতিথির বক্তব্যে শহিদুল ইসলাম বলেন, এমন সুন্দর একটি অনুষ্ঠানে বাংলাদেশসহ স্থানীয় ইয়াতিম শিশুদের মাঝে আপনাদের এ অনুদান সত্যিই প্রসংশার দাবিদার। আপনাদের এই কাজ অব্যাহত থাকবে বলে আমি আশা করছি।
বৃহত্তর কুমিল্লা সমিতিকে পরামর্শ ও উৎসাহ দিয়ে সহযোগিতা করেছেন কুমিল্লা-৬ সদর আসনের সংসদ সদস্য বৃহত্তর কুমিল্লা সমিতির প্রধান উপদেষ্টা হাজী আকম বাহাউদ্দিন বাহার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top