সকল মেনু

মালয়েশিয়া শ্রমিক লীগের ইফতার

index শামছুজ্জামান নাঈম, মালয়েশিয়াঃ প্রবাসী শ্রমিকদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল করেছে জাতীয় শ্রমিক লীগের মালয়েশিয়া শাখা।

শুক্রবার মালয়েশিয়ার সেলানগর রাজ্যের তামিংজায়ায় শ্রমিক লীগের নিজস্ব কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় মালয়েশিয়া শাখা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও বিভিন্ন স্তরের প্রবাসী বাংলাদেশিরা অংশ নেন।

এনএস কারী হাউস ও রেস্টুরেন্ট খানা বাসমতির সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানান জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়া শাখার সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক এস এম আবুল হোসেন, সহসভাপতি শাহ আলম হাওলাদার ও রাজীব আহমেদ।

অনুষ্ঠানের সর্বাত্বক সহযোগীতায় ছিলেন মালয়েশিয়া শ্রমিক লীগের মো. আনিস, আনোয়ার হোসেন খান, আনিস মোল্লা, মাজহারুল ইসলাম সরকার, তরিকুল ইসলাম তারেক, জাকির হোসেন, মহিউদ্দিন ইমন, হাবিবুর রহমান, শ্রী রিপন, সাইদুর রহমান, জাকির হোসেন ও মতিউর রহমান।

অনুষ্ঠানের উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ওহিদুর রহমান ওহিদ, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মকবুল হোসেন মুকুল, যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান কামাল, সাবেক সহসভাপতি হাজি জাকারিয়া, আব্দুল করিম, হুমায়ন কবির, মনিরুজ্জামান মনির, আবুল হোসেন, আব্দুর রহমান ও তারা মালিক, যুবলীগের মালয়েশিয়া শাখার আহ্বায়ক তাজকীর আহমেদ, যুগ্ম আহ্বায়ক মানসুর আল বাশার সোহেল, মালয়েশিয়া ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ওয়াসিম ওয়াজেদ ও নীরব হোসেন নীরব প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শ্রমিক লীগের হাসিবুল এহসান, হুমায়ন কবির, রিপন, মুর্শেদ আলম, হেদায়েত হোসেন, ইউনুস সরদার, আমজাদ, পলিন, শঙ্কর রাজবংশী, ইদ্রিস ও রতন প্রমুখ।

দোয়া মাহফিলে বিশ্বের মুসলিম উম্মাহর শান্তি কামনায় মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন শাহ আলম হাওলাদার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top