সকল মেনু

যুক্তরাজ্য ছাত্রলীগের ইফতার ও সমৃদ্ধ বাংলাদেশের জন্য দোয়া মাহফিল

0b0cd8d7-186e-4666-803d-1037c82c980dইউকে কাডিফ থেকে বদরুল মনসুর : গত ২০শে জুন লন্ডনের হোয়াইট হাউজ হলে রাজনীতিবিদ, পেশাজীবী ও সাংবাদিকদের সম্মানে যুক্তরাজ্য ছাত্রলীগের ইফতার ও সমৃদ্ধ বাংলাদেশের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি ছাত্রনেতা তামিম আহমদের সভাপতিত্বে এবং যুক্তরাজ্য ছাত্রলীগের সাধারণ সমপাদক ছাত্রনেতা সজিব ভূঁইয়ার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম
কোরআন তেলাওয়াত করেন যুক্তরাজ্য ছাত্রলীগের প্রচার সম্পাদক আবুল ফয়েজ।
ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লন্ডনস্থ বাংলাদেশ হাই কমিশনের প্রেস সেক্রেটারি নাদীম কাদের, যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুলতান মাহমুদ শরীফ, যুক্তরাজ্য আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নঈম উদ্দিন রিয়াজ, যুগ্ন সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ,চৌধুরী ত্রান ও সমাজ কল্যান সম্পাদক হাবিবুর রহমান হাবিব, শিল্প ও বানিজ্য সম্পাদক আসম মিসবা,উপ প্রচার সম্পাদক লুৎফুর রহমান সায়েদ, মৌলভীবাজার জেলা ছাএলীগের সাবেক সমপাদক আহমেদ হাসান ওয়েলস আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মকিস মনসুর আহমদ যুক্তরাজ্য যুবলীগের সাধারণ সম্পাদক সেলিম আহমেদ খান, যুগ্ন সম্পাদক জামাল আহমেদ খান, মহিলা আওয়ামীলীগের সম্পাদক মুসলীমা সামস বনি। লন্ডন মহানগর যুবলীগের সভাপতি তারেক আহমদ ও সম্পাদক সুমন আহমদ , যুব মহিলালীগের সভাপতি ইয়াসমিন সুলতানা পলিন ও সম্পাদক সাজিয়া সিনগদা। সাংবাদিক মতিয়ার চৌধুরী, সৈয়দ আনাস পাশা, তানভীর আহমদ ফারহান আাহমদ সহ যুক্তরাজ্য আওয়ামীলীগ, যুক্তরাজ্য যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, মহিলা যুবলীগ, আইনজীবী পরিষদ, লন্ডন মহানগর যুবলীগ, যুক্তরাজ্য ছাত্রলীগ, লন্ডন মহানগর ছাত্রলীগ ওয়েলস ছাএলীগ বামিংহাম ছাএলীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং সাংবাদিক, কলামিষ্ট এবং কমিনিউটির গন্যমান্য ব্যক্তিবর্গ সহ বূটেনের বিভিন্ন শহর থেকে ৫ শতাধিক লোকের সমাঘম ঘটে। যুক্তরাজ্য ছাএলীগের সভাপতি তামিম আহমদ ও যুক্তরাজ্য ছাত্রলীগ ছাত্রলীগের সমপাদক সজিব ভূঁইয়া ইফতার মাহফিল সুন্দর ও সফল করার জন্য সংশ্লিষ্ট সবাইকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top