সকল মেনু

চক্রান্ত নয়, নির্বাচন করে ক্ষমতায় আসবে আ.লীগ

14-22-290x163হটনিউজ২৪বিডি.কম : কোনো চক্রান্ত করে নয়, নির্বাচনের মাধ্যমে আগামী ২০১৯ সালে আওয়ামী লীগ সরকার আবারো ক্ষমতায় আসবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি আরো বলেন, দেশ থেকে জঙ্গী, সন্ত্রাস, নির্মূলে শেখ হাসিনা সরকারের সঙ্গে সকলকে একসাথে কাজ করতে হবে।

মঙ্গলবার (১৪ জুন) বিকেলে ঝিনাইদহে করাতিপাড়া সরকারি প্রাইমারি স্কুলে আওয়ামী লীগ আয়োজিত এক শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরআগে দুপুরে নিহত পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলী করাতিপাড়া গ্রামের বাড়িতে স্বজনদের সমবেদনা জানান, স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম, তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু ও বিমান ও পর্যটন রাশিদ খান মেনন। এসময় তারা পুরোহিতের স্ত্রী শেফালী গাঙ্গুলী ছেলে অরুন ও সিন্ধু গাঙ্গুলীর সঙ্গে কথা বলেন। মন্ত্রীরা এসময় শোকাহত পরিবারকে হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের আশ্বাস দেন।
নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এরফান বিশ্বাসের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। পরে ঝিনাইদহ সদর হাসপাতাল পরিদর্শন শেষে ২৫০ শয্যা হাসপাতালের কার্যাদেশ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top