সকল মেনু

ভোলায় ভ্রাম্যমান আদালতের অভিযান; ২ ব্যাবসায়ীর জরিমানা

 5b6f8356-22ef-4231-b262-7151f120e11dভোলা প্রতিনিধি: ভোলায় অকৈবধ পলিথিন বিক্রি ও মেয়াদউত্তীর্ণ পন্য সামুগ্রী বিক্রির অভিযোগে ২ ব্যবসায়ীর কাছ থেকে ২৭ হাজার টার জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুরে জেলা সদরের চক বাজারে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রে আ: মান্নান এ জরিমানা আদায় করেন।
আদালত সুত্র জানিয়েছে, সোমবার ভ্রামমান আদালতের নিবার্হী মেজিস্ট্রেট আব্দুল মান্নান এর নেতৃত্বে একটি টিমি গোপন সংবাদের ভিত্তিতে শহরের চক বাজার এলাকায় অভিযান চালায়। এ সময় তারা রাহাদ স্টোর থেকে ৩৬ বস্তা পলিথিন জব্দ করে এবং মেয়াদ উত্তীর্ণ কসমেটিক্রির অভিযোগে ইসমাইলের কসমেটিক্স জব্দ করে। পরে জব্দকৃত পলিথিন পুড়িয়ে নষ্ট করে দেয়া হয়।
নিবার্হী মেজিস্ট্রেট আব্দুল মান্নান জানান, পলিথিন বিক্রির দায়ে পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫ সালের ৬ এর ক ধারা ২ দোকানে মালিককে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করে। জমিমানা আদায়কৃত ব্যবসায়ীরা হলেন, আক্তার হোসেনের মালিকানাধীন রাহাদ স্ট্রোরের ২৫ হাজার এবং ইসমাইলের কসমেটিকস দোকানের ২ হাজার টাকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top