সকল মেনু

মালয়েশিয়ায় সাংবাদিকদের সন্মানে বারাকাত গ্রুপের ইফতার

849f97f0-7fcd-4b94-8264-7aa0bc9e5754শামছুজ্জামান নাঈম, মালয়েশিয়াঃ মালয়েশিয়ায় বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাব সদস্যদের সম্মানে ইফতার ও আলোচনা সভার আয়োজন করেছে বারাকাত ডাইনামিক গ্রুপ। রবিবার কুয়ালালামপুরের বুকিতবিনতাং রসনা বিলাস রেস্টুরেন্টে আয়োজন করা হয় অনুষ্ঠানের। বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাব মালয়েশিয়ার সভাপতি এস.এম. রহমান পারভেজের সভাপতিত্বে সভা পরিচালনা করেন কমিউনিটি প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি আহমাদুল কবির। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও বারাকাত ডাইনামিক গ্রুপের চেয়ারম্যান কামরুজ্জামান কামাল বলেন, ‘সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ। তাঁদের লেখনীর মাধ্যমে সমাজের পটপরিবর্তন ঘটে। সাংবাদিকদের পেশাগত দক্ষতায় প্রবাসীদের সফলতা বাড়িয়ে দিয়েছে।’ প্রবাসী বাংলাদেশিদের সার্বিক উন্নয়নে বিভিন্ন পদক্ষেপে গণমাধ্যমের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন তিনি। এ সময় তিনি গত শনিবার বুকিত বিনতাংয়ের একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সঙ্গে অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন।কমিউনিটি প্রেসক্লাবের সভাপতি এস এম রহমান পারভেজ তাঁর বক্তব্যে বলেন, প্রবাসে বিভিন্ন কার্যক্রম পরিচালনার জন্য অনেক সময়ই বিভিন্ন তথ্য প্রচারের প্রয়োজন হয়। সে ক্ষেত্রে কমিউনিটি নেতাসহ সবার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখা অত্যন্ত গুরুত্তপূর্ণ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দৈনিক কালের ছবি ও অনলাইন পোর্টাল এইচএম নিউজের প্রধান সম্পাদক মোল্লা আতাউর রহমান মিন্টু, আওয়ামী লীগ নেতা কাইয়ুম সরকার, মো. মনির, মালয়েশিয়া যুবলীগের আহ্বায়ক তাজকির আহমেদ, যুবলীগ নেতা জহিরুল ইসলাম জহির, মালয়েশিয়া স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বি এম বাবুল হাসান, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম সরকার, মালয়েশিয়া শ্রমিক লীগের সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সিনিয়র সহসভাপতি শাহ আলম হাওলাদার, সাধারণ সম্পাদক এস এম আবুল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান, আনোয়ার হোসেন টবলু, এস এম আলম প্রমুখ।

এ ছাড়া কমিউনিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বশির আহমেদ ফারুক, সহসভাপতি আমিনুল ইসলাম রতন, মুস্তফা ইমরান রাজু, রফিকুল ইসলাম রফিক, যুগ্ম সাধারণ সম্পাদক কায়সার হামিদ হান্নান, দপ্তর সম্পাদক শামসুজ্জামান নাইম, প্রচার সম্পাদক খন্দকার মোস্তাক আহমদ রয়েল, সহদপ্তর সম্পাদক কাজী আশরাফুল ইসলাম ও সদস্য আবদুল কাদের উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top