সকল মেনু

এসকে সিনহার ইফতারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী

PM_BG20160611204353নিজস্ব প্রতিবেদক,হটনিউজ২৪বিডি.কম, ঢাকা: প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা আয়োজিত ইফতার মাহফিলে অংশ নিলেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শনিবার (১২ জুন) সুপ্রিম কোর্টের প্রশাসনিক ভবন চত্বরে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠানস্থলে এসে পৌঁছান রাষ্ট্রপতি। এ সময় তাকে স্বাগত জানান প্রধানমন্ত্রী ও প্রধান বিচারপতি।পরে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী অনুষ্ঠানস্থলে টেবিলে টেবিলে ঘুরে আগত অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

 অনুষ্ঠানে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু উপস্থিত ছিলেন।উপস্থিত ছিলেন- সাবেক প্রধান বিচারপতি, তিন বাহিনীর প্রধান, প্রধান নির্বাচন কমিশনার, সুপ্রিম কোটের বিচারপতি, অ্যাটর্নি জেনারেল, জ্যেষ্ঠ আইনজীবীসহ সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের নেত‍ারা।

 ইফতারের আগে দেশ ও জাতির সুখ, শান্তি-সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সুপ্রিম কোর্ট জামে মসজিদের খতিব আবু সালেহ মো. সলিমুল্লাহ। সুরেন্দ্র কুমার সিনহা প্রধান বিচারপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পর গতবছর থেকে রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করে আসছে সুপ্রিম কোর্ট প্রশাসন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top