সকল মেনু

গুলিস্তানে হকার-পুলিশ সংঘর্ষ: আহত ১০

5_14734হটনিউজ২৪বিডি.কম : রাজধানীর গুলিস্তানে আজ শুক্রবার বেলা ১২টার দিকে হকার উচ্ছেদকে কেন্দ্র করে হকার ও মার্কেটের দোকান মালিক ও পুলিশের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ঐ এলাকার সড়কগুলো বন্ধ হয়ে যায়। সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। এসময় ঐ এলাকায় আতঙ্ক নেমে আসে।

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার বিকালে গুলিস্তানে ফুটপাতের হকারদের সঙ্গে বিপণি বিতানের ব্যবসায়ীদের দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। হকারদের উচ্ছেদ করে যান চলাচলের উপযোগী করা ফুটপাত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকনের পরিদর্শনের পরপরই এই সংঘর্ষ বাঁধে। বিকেল ৩টায় মেয়র চলে যাওয়ার পরপরই ঢাকা ট্রেড সেন্টারের দোকান মালিক ও ফ্লাইভারের নিচে ফুটপাতে বসা হকারদের মধ্যে মারামারি শুরু হয়।

তখন বায়তুল মোকাররম থেকে গুলিস্তান, নবাবপুর এবং ফুলবাড়িয়া বাস স্ট্যান্ড সংলগ্ন সড়কে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। গুলিস্তানে আসাদ পুলিশ বক্স থেকে নারায়ণগঞ্জ ও নরসিংদীগামী বাসও চলছিল না।

বিকাল পৌনে ৬টায় সংঘর্ষ থামার পর গাড়ি চলাচল পুনরায় শুরু হয়। তবে তখনও দুই পক্ষে উত্তেজনা চলছিল।তারই জের ধরে আজ এই সংঘর্ষের ঘটনা ঘটলো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top