সকল মেনু

নায়িকা হওয়ার স্বপ্ন ভাঙল প্রযোজকের লালসায়

altaf1465091827 বিনোদন ডেস্ক : নবাগত এক অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে আলতাফ মার্চেন্টের বিরুদ্ধে। তিনি বলিউডের প্রযোজক। বলিউডে কাজের সুযোগ দেয়ার আশ্বাস দিয়ে ওই অভিনেত্রীকে ধর্ষণ করা হয়েছে বলে ভারতীয় সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। প্রতিবেদনে অভিনেত্রীর নাম প্রকাশ করা হয়নি। তবে মামলা হয়েছে।

ভারতের বিভিন্ন রাজ্যের অভিনেতা-অভিনেত্রীদের স্বপ্ন থাকে উচ্চাভিলাষী ক্যারিয়ার গড়ার জন্য বলিউডে অভিনয় করার। সে আশা নিয়েই ওই অভিনেত্রী আলতাফ মার্চেন্টের সঙ্গে যোগাযোগ করেন। এফআইআর-এ তিনি উল্লেখ করেছেন, এক বন্ধুর মারফতে তার সঙ্গে পরিচয় হয় ৫০ বছর বয়সী আলতাফের সঙ্গে। আলতাফ আশ্বাস দেন বলিউডে তাকে প্রতিষ্ঠিত করবেন। তখন শুরু হয় তার অফিসে যাতায়াত। এক পর্যায়ে আলতাফ তাকে মাদকের নেশায় জড়িয়ে ফেলেন। মাদকাসক্তি কাটাতে ওই অভিনেত্রীকে রিহ্যাবেও ভর্তি হতে হয়েছিল।

এফআইআর-এ আরো জানা যায়, ২০১৪ সালের ফেব্রুয়ারিতে ওই অভিনেত্রী প্রথমবার মার্চেন্টের বান্দ্রার বাড়িতে যান। সেখানে গিয়ে কিছুটা অপ্রস্তুত হন তিনি। কারণ বান্দ্রার ওই বাড়িতে তখন জমে উঠেছিল নেশার আড্ডা। সেই আড্ডার মধ্যমণি ছিলেন আলতাফ মার্চেন্ট।

সেখানে ওই অভিনেত্রীকে মাদক নেওয়ার প্রস্তাব দেয় মার্চেন্ট। এতে রাজি না হলে কথা কাটাকাটি হয়। এক সময় চুলের মুঠি ধরে পাশের ঘরে নিয়ে যায়। তারপর জোর করে তার মুখে সাদা পাউডার জাতীয় পদার্থ ঢুকিয়ে দেওয়া হয়। ধারণা করা হচ্ছে সেগুলো হেরোইন। রাতে সে ধর্ষণের শিকার হয়। মার্চেন্ট একাই তাকে ধর্ষণ করেছিল কিনা, এ ব্যাপারে ওই অভিনেত্রী স্পষ্ট করে কিছু বলতে পারেননি। কারণ তখন তার জ্ঞান ছিল না।

ঘটনার পর নির্যাতনের শিকার ওই অভিনেত্রী মুম্বাই ছেড়ে চণ্ডীগড়ে নিজের বাড়িতে ফিরে আসেন। কিন্তু বাড়ি ফিরেও স্বস্তি ছিল না তার। আলতাফ মার্চেন্ট তাকে ফোন করে হুমকি দেন- মুম্বাইয়ে ফিরে না এলে সেদিন রাতে তোলা ছবি অনলাইনে ফাঁস করে দেওয়া হবে।

তারপর কোনো উপায় না দেখে বিষয়টি পরিবারকে জানায় ওই অভিনেত্রী। পরিবারের পরামর্শে অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর করার সিদ্ধান্ত নেয় সে। বান্দ্রা থানায় ধর্ষণের অভিযোগে মামলা হলে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top