সকল মেনু

২৯ চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

৬নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১ জুন : নওগাঁর মান্দায় ২৯ চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়েছে। এর মধ্যে আওয়ামী লীগের দুইজন ও একজন বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী রয়েছে।

জানা গেছে, একজন প্রার্থী তার এলাকার প্রদত্ত মোট ভোটের (কাস্টিং ভোট) আট ভাগের এক ভাগ না পেলে সেই প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়ে থাকে।

জামানত বাজেয়াপ্ত প্রার্থীরা হলেন- মৈনম ইউপির আওয়ামী লীগের প্রার্থী আফাজ উদ্দীন খান, সিপিবির প্রার্থী সেকেন্দার আলী, স্বতন্ত্র প্রার্থী ফারুক হোসেন; কালিকাপুরে বিএনপির প্রার্থী আজিজুল হক, স্বতন্ত্র প্রার্থী রেজাউন নবী, ভাঁরশোতে সিপিবির প্রার্থী আব্দুস সোবহান প্রামাণিক, স্বতন্ত্র প্রার্থী শহিদুল ইসলাম খন্দকার, ভালাইনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল জলিল শেখ ও শফি উদ্দীন প্রামাণিক, পরানপুরে স্বতন্ত্র প্রার্থী কাউছার আলী ও কামরুজ্জামান সরদার, মান্দায় স্বতন্ত্র প্রার্থী এজাজ আহমেদ হিন্দোল, মাজেদুর রহমান মিঠু ও রেজাউর রহমান, গণেশপুরে স্বতন্ত্র প্রার্থী মকলেছুর রহমান ও খলিলুর রহমান, প্রসাদপুরে স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলাম মোল্যা ও নূর বক্স, কুশুম্বায় স্বতন্ত্র প্রার্থী মামুনুর রশিদ, নুরুল্যাবাদে স্বতন্ত্র প্রার্থী আকবর হোসেন ও জায়দুর রহমান, কাঁশোপাড়ায় স্বতন্ত্র প্রার্থী জনাব আলী, কশবে আওয়ামী লীগের প্রার্থী তছির উদ্দীন, স্বতন্ত্র প্রার্থী আব্দুল্যা আল মাসুদ, খয়বর আলী ও সোলায়মান আলী এবং বিষ্ণুপুর ইউপিতে স্বতন্ত্র প্রার্থী মকলেছুর রহমান, আলা উদ্দিন মাঝি ও মকলেছুর রহমান।

উপজেলা নির্বাচন কর্মকর্তা তৌফিকুর রহমান জানান, এই ২৯ জন প্রার্থীর তাদের নির্বাচনী এলাকায় প্রদত্ত মোটের আট ভাগের এক ভাগেরও কম পেয়েছেন।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top