সকল মেনু

বরিশালে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

banduk-juddo-2_13078বরিশাল প্রতিনিধি ॥ হটনিউজ২৪বিডি.কম : বরিশালের মুলাদী উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সলিমুর রহমান ওরফে সলিম (৪১) নামে এক ডাকাত নিহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে উপজেলার বালিয়াতলী গ্রামে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত সলিমুর রহমান ওরফে সলিম ওই গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে।

এ সময় ঘটনাস্থল থেকে দুটি দেশীয় পাইপগান, দুটি রামদা, ৪ রাউন্ড তাজা গুলি এবং দুই রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিউর রহমান জানান, ডাকাত সলিমসহ ১০ থেকে ১২ জন ডাকাতির পরিকল্পনা নিয়ে ওই গ্রামে একত্রিত হয়েছে এমন খবরে পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় ডাকাত দল পুলিশের ওপর দুই রাউন্ড গুলিবর্ষণ করলে পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালায়। এতে ঘটনাস্থলেই সলিম ডাকাত নিহত হন। কিন্তু এ সময় পালিয়ে যেতে সক্ষম হন তার সঙ্গীরা। পরবর্তীতে সেখানে তল্লাশি চালিয়ে দুটি দেশীয় পাইপগান, দুটি রামদা, ৪ রাউন্ড তাজা গুলি এবং দুই রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়।

সলিম ডাকাতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। সেই সাথে সলিম ডাকাতের সহযোগিদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করারও প্রস্তুতি নেয়া হয়েছে বলেও জানান ওসি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top