সকল মেনু

চাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা করল বখাটে

1নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৮ মে : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহিপুরে এক স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা করেছে বখাটে এক যুবক। তার হামলায় আরো তিন ছাত্রী আহত হয়েছে।

শুক্রবার  সকাল নয়টার দিকে মহিপুর কলেজের কাছে এ ঘটনা ঘটে। নিহত কনিকা রানি (১৪) সদর উপজেলার দিয়াড় ধাইনগর গ্রামের লক্ষণ ঘোষের মেয়ে। সে মহিপুর এসএম দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ জানায়, হামলার পরপরই স্থানীয় জনতা আব্দুল মালেক নামে ২৮ বছর বয়সী এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে। আহত তার তিন সহপাঠীর মধ্যে তারিন আফরোজকে (১৫) চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে, তানজিমা আক্তারকে (১৪) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং মরিয়ম আক্তারকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করানো হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, মহিপুর বাজারে এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল কয়েকজন ছাত্রী। ওই সময় মালেক নামে এক বখাটে তাদের উপর হামলা করে এবং হাশুয়া দিয়ে কুপিয়ে জখম করে। স্থানীয়রা কনিকাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। আহত অন্যদের হাসপাতালে ভর্তি করানো হয়।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top