সকল মেনু

ফ্রান্সে বাংলাদেশী অধ্যুষিত ব্যবসাকেন্দ্র পরিদর্শন করেছেন প্যারিস দশ এর মেয়র

 17809bd0-6877-406f-ac60-8275a5776c03আবু তাহির ,ফ্রান্স :  ব্যবসায়ী বা অভিবাসী হিসাবে বাংলাদেশীদের একটা সুনাম আছে বিশ্বময় বললেন প্যারিস দশ এর মেয়র রেমি ফেখর। গত বুধবার ফ্রান্সের বাংলাদেশী অধ্যুষিত ব্যবসাকেন্দ্র গার্দু নর্দ এলাকা পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।  ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের আহবানে এই প্রথম প্যারিস দশ এর মেয়র প্যারিস দশ এলাকার ব্যবসায়ীদের খোজ খবর নিতে বাংলাদেশী ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শনে আসেন। এসময় ফ্রান্সে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত এম শহিদুল ইসলাম, বাংলাদেশ বিজনেস ফোরামের সভাপতি শাহ আলম ,সাধারণ সম্পাদক সুব্রত ভট্টাচার্য শুভ ,সহ সভাপতি টি এম রেজা ,রিপন বড়ুয়া ,সহ সাধারণ সম্পাদক মফিজ আলী , কোষাধক্ষ রফিকুল ইসলাম টিটু,সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক স্বপন সহ প্যারিস দশ এলাকার ব্যবসায়ীরা ও ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের নেতারা উপস্থিত ছিলেন ।

এসময় মেয়রকে কাছে পেয়ে ব্যবসায়ীরা তাদের সুখ দুঃখের কথা তুলে ধরেন।মেয়র ব্যবসায়ীদের আশ্বস্থ করে বলেন ফ্রান্স সকল প্রতিবন্দকতা কাটিয়ে আবার ঘুরে দাড়িয়েছে। তিনি বলেন প্যারিসের ইতিহাসে গার্দনর্দ একটি ঐতিহাসিক জায়গা। এখানে বাংলাদেশীরা সুনাম এর সাথে ব্যবসা করতেছেন সকল ব্যবসায়ীদের কল্যাণে প্যারিস দশ মেরি সবসময় সহযোগিতা করবে বলেও আশ্বস্থ করেন মেয়র। তিনি ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের ভূয়সী প্রসংশা করে বলেন এরকম আয়োজন সকলকে ঐক্যবদ্ধ হয়ে সুন্দর সমাজ গঠনে সহায়তা করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top