সকল মেনু

বাঘায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা

1নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৪ মে : রাজশাহীর বাঘা উপজেলায় বিষপানে উম্মে জামিলা নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার আড়ানী পৌর এলাকার শাহাপুর গ্রামের বাসিন্দা। তার স্বীমার নাম শাহীন।

সোমবার সকালে এ খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

স্থানীয়রা জানায়,  আট বছর আগে  শাহীনের সঙ্গে পাবনা জেলার  সাঁথীয়া থানা এলাকার উম্মে জামিলা বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর থেকে নানা কারণে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব লেগেই থাকতো। সর্বশেষ রোববার বিকেলে স্বামী শাহিনের উপর অভিমান করে স্ত্রী উম্মে জামিলা (২৬) বিষ পান করে। বিষয়টি বুঝতে পেরে পরিবারের লোকজন তাকে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নেয়ার চেষ্টা করলে পথে তার মৃত্যু হয়। পরের দিন সোমবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

বাঘা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ জানান, এটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে বলা যাবে। তবে লাশ উদ্ধারের সময় শাহিন-সহ তার পরিবারের লোকজন কেউ বাড়িতে ছিলেন না।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top