সকল মেনু

তৃণমূল কর্মীদের পিটুনিতে হাসপাতালে রূপা গাঙ্গুলী

Rupa-ganguli-bg20160522184208হটনিউজ২৪বিডি.কম : কলকাতায় ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেত্রী নন্দিত অভিনয়শিল্পী রূপা গাঙ্গুলীকে পিটিয়ে আহত করেছে পশ্চিমবঙ্গ রাজ্যে ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেসের একদল কর্মী। তৎক্ষণাৎ তাকে উদ্ধার করে নিকটস্থ জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২২ মে) কলকাতার ডায়মন্ড হারবার শহরতলীর মাঝিপাড়া গ্রামে রূপার ওপর এ হামলা চালানো হয়। বিজেপি নেতা ও জেলা হাসপাতালের কর্মকর্তাদের বরাত দিয়ে স্থানীয় সংবাদমাধ্যম এ খবর দিয়েছে।

৪৯ বছর বয়সী রূপা সদ্যসমাপ্ত পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে হাওড়া (উত্তর) আসনে লড়াই করেন। তবে তৃণমূলের লক্ষ্মী রতন শুক্লার কাছে হেরে যেতে হয় তাকে। তৃণমূলের কাছে উড়ে গেছে রূপার দল বিজেপিকেও।

বিজেপির নেতারা দাবি করেন, শনিবার (২১ মে) ডায়মন্ড হারবার শহরতলীর ঈশ্বরপুর গ্রামে বিবস্ত্র করে বিজেপির এক নারীকর্মী ও তার বাবাকে মারধর করা হয়। দু’জনকেই উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।
রোববার দুপুরে তাদের ওই হাসপাতালে দেখতে যান রূপা। ফেরার পথে পার্শ্ববর্তী মাঝিপাড়া গ্রামে কয়েকজন দুর্বৃত্ত চড়াও হয় তার ওপর। লাঠির আঘাতে মাথা ফেটে যায় রূপার। ভাঙচুর করা হয় তার গাড়ি। পিটিয়ে আহত করা হয় রূপার সঙ্গী বিজেপি কর্মী-সমর্থকদেরও।

এ হামলার নিন্দা জা‍নিয়ে বিজেপির কেন্দ্রীয় নেতা রাহুল সিনহা বলেন, এমন জনসমর্থন নিয়ে জেতার পরও এ ধরনের ‘গুন্ডামি’ প্রমাণ করছে, কী ধরনের লোক দলটা করে। তাদের নেত্রীকে বলব, বড় বড় কথা না বলে, এই সমাজবিরোধীদের আগে ঠিক পথে আনুন। এটা সম্পূর্ণ গণতন্ত্রবিরোধী।

যদিও ক্ষমতাসীন তৃণমূলের তরফ থেকে যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়ে দাবি করা হয়েছে, বিজেপির অন্তঃকলহের জেরেই এই ঘটনা ঘটেছে। এর সঙ্গে তৃণমূল কংগ্রেসের কোনো সম্পর্ক নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top