সকল মেনু

যশোরে সড়ক দুর্ঘটনা: নিহত-১ ও বিটিভির ক্যামেরাম্যানসহ আহত-৪

1203a3c6-8c8b-4797-b0a7-8ad1717c0d8e যশোর প্রতিনিধি: যশোর-মাগুরা সড়কের কিসমত নওয়াপাড়াস্থ যুবউন্নয়ন অধিদপ্তরের সামনে যাত্রীবাহি বাস ও প্রাইভেট কার ও ট্রকের সংঘর্ষে প্রাইভেট কার চালক নিহত ও প্রাইভেটের চার যাত্রী আহত হয়েছে। নিহত প্রাইভেটকারের চালক ঢাকা মতিঝিল শান্তিনগর উত্তর কমলা পুরের সেকেন্ডার আলীর ছেলে আসাদুজ্জামান (৩২)।
আহত প্রাইভেটকারের যাত্রী বিটিভির যশোর প্রতিনিধির ক্যামেরাম্যান কেশবপুর উপজেলার ভল্লুকঘরের শামিম (৩৫), মনিরামপুর উপজেলার শ্যামপুর গ্রামের জিয়াউর (৪০), স্ত্রী সোনিয়া (৩০) ও শিশু পুত্র তাসিমকে (৩) আড়াইশ শয্যার যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, আজ শুক্রবার সকাল সোয়া ৯ টার দিকে কিসমত নওয়াপাড়াস্থ যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে দুর্ঘটনাটি ঘটে। ঢাকা থেকে ছেড়ে আসা প্রাইভেটকার যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে পৌছুলে একটি যাত্রীবাহি বাস প্রাইভেট কারের পেছন দিকে প্রচন্ড গতিতে ধাক্কা দিয়ে ঐ অবস্থায় ঠেলতে ঠেলতে রাস্তার পাশে বালি আনলোটরত একটি ট্রাকের সাথে সেটে যায়। ঘটনা স্থলেই চালক আসাদুজ্জামান নিহত হন। প্রাইভেটকারটি সম্পূর্ন দুমড়ে মুচড়ে যায় তবে অলৌকিকভাবে বেঁচে যান ঐ তিনজন। স্থানীয় জনতা প্রাইভেটকারটি কেটে নিহত ও আহতদের উদ্ধার করে।
হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত ডাক্তার আব্দুল্লাহ আল মামুন জানান, আহতদের মধ্যে সোনিয়ার ও শামিম এর অবস্থা আশংকা জনক। কারণ দুর্ঘটনায় সোনিয় ও শামিম মাথায় প্রচন্ড আঘাত পেয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top