সকল মেনু

অর্থ আত্মসাৎ, কুমিল্লায় ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

৩নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৯ মে : অর্থ আত্মসাতের অভিযোগে দায়ের করা মামলায় যমুনা ব্যাংক কুমিল্লা শাখার ব্যবস্থাপক মোশারফ হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

দুর্নীতি দমন কমিশন (দুদক) কুমিল্লার সমন্বিত কার্যালয়ের একটি দল বুধবার দুপুরে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা সদর থেকে তাকে গ্রেফতার করে।

জানা যায়, যমুনা ব্যাংক কুমিল্লা শাখা থেকে জাল-জালিয়াতি ও প্রতারণা করে বেশ কিছু গ্রাহকের একাউন্ট থেকে ৪০ লাখ টাকা আত্মসাৎ করেন ব্যাংকের শাখা ব্যবস্থাপক মোশারফ হোসেন। এ নিয়ে প্রতারিত গ্রাহকরা গত ২২ এপ্রিল কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করলে মোশারফ হোসেন আত্মগোপনে চলে যান। পরে তার স্ত্রী, ভাই ও স্বজনরা তাকে অপহরণ করা হয়েছে বলে প্রচার করে এবং তার ভাই কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে। প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের এ মামলাটি তদন্তের দায়িত্ব পায় দুদক। বুধবার  মোশারফ হোসেন কুমিল্লা থেকে বোগদাদ ট্রান্সপোর্টের একটি বাসযোগে চাঁদপুরের উদ্দেশ্যে যাচ্ছে এমন খবরে ওই বাসের পিছু নেয় দুদকের একটি দল।

দুদক-কুমিল্লা কার্যালয়ের উপ-পরিচালক আবুল কালাম আজাদ জানান, কুমিল্লা থেকে ওই বাসের পিছু নিয়ে চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলা সদরে যাওয়ার পর বাসটি থামিয়ে মোশারফ হোসেনকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার তাকে আদালতে সোপর্দ করা হবে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top