সকল মেনু

চলে গেলেন সাংবাদিক মুকুল তালুকদার

Mukul20160518142946 আছাদুজ্জামান, হটনিউজ২৪বিডি.কম:  ঢাকা সাব এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) সাবেক সভাপতি মুকুল তালুকদার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১৮ মে) বেলা ১১টার দিকে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর।

সাংবাদিক মুকুল তালুকদার দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তিনি রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে আইসিসিইউতে চিকিৎসাধীন ছিলেন। সেখান অবস্থার অবনতি হলে চারদিন আগে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

বুধবার বিকেল ৩টায় জাতীয় প্রেসক্লাবে মুকুলের নামাজে জানাজা শেষে তার মরদেহ ফরিদপুরের সদরপুর উপজেলার নিজ গ্রামে নিয়ে যাওয়া হবে। সেখানে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মুকুল তালুকদার দৈনিক যায়যায়দিন, মানবজমিন, নয়াদিগন্ত, আমার দেশ, আরটিভি ও মোহনা টেলিভিশনসহ বিভিন্ন গণমাধ্যমে গুরুত্বপূর্ণ পদে কাজ করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top