সকল মেনু

উত্তরা ১৭ই মে ২০১৬ শুরু হল আন্তর্জাতিক বানিজ্জ মেলা

d9f1901a-e3fd-453b-9e72-33d1adaf1b8dহটনিউজ ডেস্ক: আজ ১৭ই মে থেকে উত্তারা লেডিস ক্লাবে শুরু হচ্ছে ৫দিন ব্যাপী এই মেলা। পোশাক সামগ্রী, কস্মেটিক্স ও লাইফ স্টাইল প্রোডাক্ট নিয়ে এই মেলার আয়জন।

উত্তরাতে করুন আপনাদের ঈদের কেনাকাটা – স্লোগান নিয়ে রেডকার্পেট ৩৬৫ লিমিটেড এই মেলার আয়জন করেছে। মেলাতে ৪০টি স্টল নিয়ে ৭ টি দেশ থেকে এক্সিবিটর এসেছে।

রেডকার্পেট এর সিইও, আহমেদ ইমতিয়াজ জানিয়েছেন , তাদের মুল উদ্দেশ্য উত্তরাতে একটি আন্তর্জাতিক মানের মেলা উপহার দেয়া। তিনি আরও বলেন, ইদের বিশাল কেনাকাটাকে কেন্দ্র করে আমাদের এই আয়জন। এখন আর উত্তারাবাসী কে দূরে জাবার প্রয়োজন নেই। আমাদের মেলাতে বাংলাদেশ ছাড়াও ইন্ডিয়া, পাকিস্তান, নেপাল, ইরান, ফিলিপাইন্স ও তুরস্ক থেকে প্রোডাক্ট নিয়ে কম্পানি আংশগ্রহন করছে।

মিস ফাতেমা, ডিরেক্টর মার্কেটিং , আমাদের জানান – বাংলাদেশের ফ্যাশান লাইফ স্টাইল প্রোডাক্ট ও কন্সুইমার মার্কেট দিন দিন প্রশরিত হচ্ছে।এই বিষয়ই মাথাই রেখে আমাদের মেলাটি বি২বি ও বি২সি দর্শনাথি দের জন্য শাজান হয়েছে। তিনি আরও বলেন, দেশিও কম্পানি গুলো আমাদের মেলার মাধ্যমে আন্তর্জাতিক বাজারে পণ্য নিয়ে জাবার আগ্রহ পায়। যা দেশের বৈদেশিক মুদ্রা অর্জনে সহায়তা করবে।

ঈদ এর কেনাকাটাকে কেন্দ্র করে আয়োজিত এই মেলাতে ৭ টি দেশ থেকে এক্সিবিটরা অনেক রকম শাড়ী , ড্রেস, লাওন, ফ্যাশান প্রোডাক্টস, কস্মেটিক্স , গহনা, লেডিস ব্যাগ , জুতা, শালাদ কাতার, আলুমিনিউম সামগ্রী, ক্রকারিস, চাদর, বেডকভার , সহ আরও অনেক আইটেম নিয়ে আংশগ্রহন করছে।

মেলাটি দর্শনার্থীদের জন্য ১৭ থেকে ২১ মে ২০১৬, রোজ সকাল ১০:০০টা থেকে রাত ৯:৩০ পর্যন্ত খোলা থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top