সকল মেনু

কুমিল্লায় পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই

৫নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৭ মে:  কুমিল্লায় আবদুল হালিম নামে এক আসামিকে সড়কে ব্যারিকেড দিয়ে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে।

এ সময় পুলিশ ও আসামিপক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে একজন এএসআইসহ পুলিশের ৪ সদস্য আহত হয়েছেন। সোমবার বিকালে জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের বাজেবারচর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, সোমবার বিকালে বুড়িচং থানার এএসআই নন্দন সরকারের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার ময়নামতি ইউনিয়নের বাজেবারচর গ্রামে অভিযান চালায়। এ সময় হত্যা ও ছিনতাইসহ ২ মামলার ওয়ারেন্টভুক্ত  আসামি আবদুল হালিমকে গ্রেফতার করে অটোরিকশায় করে থানার উদ্দেশ্যে রওয়ানা হয়। এ সময় স্থানীয় ইউপি মেম্বার আবুল হোসেনের নেতৃত্বে ৩ শতাধিক নারী-পুরুষ লাঠিসোটা ও দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে সড়কে ব্যারিকেড দিয়ে পুলিশের উপর হামলা চালিয়ে আসামিকে ছিনিয়ে নেয়। হামলায় পুলিশের এএসআই নন্দন সরকার, কনস্টেবল শাহাদাত হোসেন, কনস্টেবল আবদুল মান্নান, কনস্টেবল সাফায়েত হোসেনসহ ৪জন আহত হয়। পরে অতিরিক্ত পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান লালন হায়দার ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বুড়িচং থানার ওসি উত্তম কুমার বড়ুয়া জানান,  আসামিকে ধরতে পুলিশের চেষ্টা চলছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top