সকল মেনু

আবৃত্তিতে প্রথম ও দ্বিতীয় স্থান প্রাপ্তি ও মোহরের

8cc1d3ec-6a26-449b-8c72-4fe8db1c5e9a (1) এম. শরীফ হোসাইন, ভোলা: ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী তানজিলা তাবাসসুম ও আগ্নেয়ী চক্রবর্তী মোহর বাংলাদেশ শিল্পকলা একাডেমী আয়োজিত জাতীয় পর্যায়ে প্রাথমিক স্কুল সাংস্কৃতিক প্রতিযোগিতায় আবৃত্তি বিষয়ে প্রথম ও দ্বিতীয় স্থান অধিকার করেছে। শনিবার প্রতিযোগিতা শেষে জাতীয় পর্যায়ে এ দুই শিশু শ্রেষ্ঠ হওয়ায় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি অভিনন্দন জানিয়েছেন। প্রাপ্তি ও মোহর এর আগেও একাধিকবার জাতীয় বিভিন্ন প্রতিযোগিতায় পুরস্কার লাভ করে। মোহর ভোলা থিয়েটারের ভোরের পাখি সংগঠনের সদস্য। সে শিশু নাট্য শিল্পী হিসেবেও জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় পুরস্কার লাভ করে। ভোলা থিয়েটারের সম্পাদক অতনু করাঞ্জাই এ দুই গুনী শিল্পীর প্রশিক্ষক।
এদিকে ভোলার শিশুদের এমন সাফল্যে অভিনন্দন জানান প্রাপ্তির মা কলেজ শিক্ষক জেলা লেডিসস ক্লাবের সম্পাদক খাদিজা আক্তার স্বপ্না, বিহঙ্গ সাহিত্য গোষ্ঠীর সভাপতি অমিতাভ অপু, আগ্নেয়ী’র মা সংগীত শিল্পী স্কুল শিক্ষক স্বাতী করঞ্জাই, ভোলা থিয়েটারের সভাপতি সাংবাদিক নাসির লিটন, স্বপ্নকুড়ি শিল্পী গোষ্ঠীর সভাপতি রেহানার ফেরদৌস ও সাধারণ সম্পাদক শিমুল চৌধুরী। ৬৪ জেলা থেকে প্রতি বিষয়ে ২ জন করে প্রতিযোগী জাতীয় পর্যায়ে অংশ নেয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top