সকল মেনু

শ্রেষ্ঠ নবীন সঙ্গীত শিল্পী হিসেবে বাবিসাস এ্যাওয়ার্ড পেলেন ফারদিন

4a40a470-4659-41b2-8e4a-940445b61e02সিরাজগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস)- এর বর্ণাঢ্য পথচলার ১৫তম বর্ষপূর্তি উপলক্ষে ১৩ মে বিকেল ৪টায় শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম মিরপুর, ঢাকা-এ অনুষ্ঠিত হয়ে গেলো ‘ধ্রুব মিউজিক স্টেশন বাবিসাস অ্যাওয়ার্ড ২০১৫’।
নান্দনিকতায় স্ব-স্ব অঙ্গনে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ চলচ্চিত্র, টেলিভিশন, সঙ্গীত, মঞ্চ, নৃত্য, বিজ্ঞাপনচিত্রসহ বিভিন্ন বিভাগে গুণী ও তারকা শিল্পী-কুশলীদের মধ্যে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয় । এই বছর নবীন সঙ্গীত শিল্পী হিসেবে বাবিসার্স এওয়ার্ড পেয়েছেন আঈমান প্রোডাকশনের সত্বাধীকারি উদীয়মান কন্ঠশিল্পী মাসুম বিল্লাল ফারদিন। সম্প্রতি মিথ্যা ভালোবাসা মিউজিক এ্যালবামসহ তার কয়েকটি এ্যালবামের জন্য তাকে এ এ্যায়ার্ড প্রদান করা হয়। এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেল মন্ত্রনালয়ের মন্ত্রী মুজিবুল হক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এবং সংসসদ সদস্য গন ও সাংস্কৃতিক ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন। এছারা এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, ধ্রুব মিউজিক স্টেশনের চেয়ারম্যান কণ্ঠশিল্পী ধ্রুব গুহ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাবিসাস সভাপতি আবুল হোসেন মজুমদার। অনুষ্ঠানে সংস্কৃতি অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও শিল্পীরা উপস্থিত থেকে অ্যাওয়ার্ড গ্রহণ এবং মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনায় অংশগ্রহণ করেন। মিডিয়া পার্টনার এটিএন বাংলা, জাস্ট মাল্টিমিডিয়া,রেডিও স্বদেশ ডট নেট, বিনোদনধারা। অনুষ্ঠানে আজীবন সম্মাননার পাশাপাশি অমর নায়ক সালমান শাহকে বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) -এর পক্ষ থেকে মরণোত্তর সম্মাননা প্রদান করা হয়েছে ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top