সকল মেনু

মহেশপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন!

d63587ae-af17-479d-a7a9-fa18c8e6b4e6ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুর উপজেলার বজরাপুর গ্রামে আমপাড়া কে কেন্দ্র করে ছোট ভাইয়ের হাতে বড় ভাই মুজিবর রহমান খোকন (৫৫) নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সকাল ৮ টার দিকে। এ ঘটনায় ছোট ভাই আজিবর রহমান মোহন কে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে। নিহত মুজিবর বজরাপুর গ্রামের মৃত আলী কদর তরফদারের ছেলে।
মহেশপুর থানার ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানান, মহেশপুর উপজেলার এসবিকে ইউনিয়নের বজরাপুর গ্রামের মৃত কদর মিয়ার বড় ছেলে মুজিবর রহমান খোকন ও ছোট ছেলে আজিবর রহমান মোহনের মধ্যে আম পাড়াকে কেন্দ্র গতকাল সকালে তর্কবিতর্ক হয়। এরই এক পর্যায়ে ছোট ভাই মোহন ক্ষিপ্ত হয়ে বড় ভাই খোকন কে কিল-ঘুষি মারে। খোকন মাটিতে পড়ে গিয়ে জ্ঞান হারালে এলাকাবাসী উদ্ধার করে কোটচাদপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। মোহন দৌড়ে ঘরে উঠলে এলাকাবাসী দরজায় তালা লাগিয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তাকে আটক করে। লাশ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে তার বড় ছেলে বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top