সকল মেনু

চাচাতো ভাই খুন করে লাশ ফেলে দেয় খালে

১০নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৯ মে : নগরীতে নিখোঁজ হওয়ার চার দিন পর ফিরোজ আলী বাঁধন (১৪) নামে এক স্কুলছাত্রের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।

পাহাড়তলী থানাধীন বিসিক শিল্প এলাকার সাগরিকা স্টেডিয়ামের পেছনের একটি খাল থেকে রোববার বিকেল সাড়ে ৪টায় লাশ উদ্ধার করে নগর গোয়েন্দা ও পাহাড়তলী থানা পুলিশ।

ফিরোজের চাচাতো ভাই হৃদয় আলী মল্লিক (২১) পুলিশকে ওই জায়গা দেখিয়ে দেয়ার পর লাশ উদ্ধার করা হয়। ফিরোজকে হত্যার দায় স্বীকার করেছে হৃদয়। এর আগে সকালে পুলিশ ফিরোজের চাচাতো ভাই হৃদয় আলী মল্লিককে আটক করে।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনজিত বড়ুয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘আটক হৃদয় আমাদের কাছে স্বীকার করেছে, ফিরোজ তার প্রেমঘটিত বিষয়সহ কিছু ব্যক্তিগত ঘটনা জেনে যায়। এ নিয়ে তার ক্ষোভ ছিল। তা ছাড়া তাকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টা করেছিল। না পেয়ে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।’

ফিরোজ আলীর পারিবারিক সুত্রে জানা গেছে, গত ৪ মে বিকেলে স্কুল থেকে বাসায় ফেরার পর সে খেলতে বের হয়। এরপর আর বাসায় ফেরেনি। পরিবারের সদস্যরা তার সন্ধান না পেয়ে থানায় অভিযোগ করে। এদিকে আপহরণকারীরা পরিবারের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করলে তারা পুলিশকে বিষয়টি জানায়।

পুলিশ এ ব্যাপারে অনুসন্ধানে নেমে রোববার সকালে ফিরোজের চাচাতো ভাই হৃদয় আলী মল্লিককে আটক করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করলে তার স্বীকারোক্তিতে বিকেলে লাশ উদ্ধার করা হয়।

ফিরোজ হালিশহর (কাট্টলী) পিএইচ আমিন একাডেমির অষ্টম শ্রেণির ছাত্র ছিল। তাদের বাসা নগরীর জালিয়াপাড়া মিয়ার কলোনি এলাকায়। এ ব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ জানায়।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top