সকল মেনু

বিএনপি বিবৃতি নির্ভর দল : যুবলীগ চেয়ারম্যান

৭নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৪ এপ্রিল : যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, বিএনপি হচ্ছে বিবৃতি নির্ভর দল। তারা মিথ্যাচার ও ষড়যন্ত্র করে আওয়ামী লীগকে ক্ষমতা থেকে হটাতে চায়। কিন্তু বিএনপিকে মোকাবিলায় যুবলীগ রাজপথে ছিল, আছে ও থাকবে।

শনিবার দুপুরে ময়মনসিংহ নগরীর বাইপাস মোড়ে মহানগর যুবলীগ আয়োজিত এক পথসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

ওমর ফারুক চৌধুরী বলেন, আমরা নেতা নই, আমরা সংগঠক, আমাদের সবচেয়ে বড় পরিচয় আমরা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কর্মী। একটি সংগঠনের কাজ হচ্ছে বহুমাত্রিক। কর্মীকে উদ্ধুদ্ধ করতে হবে, জনগণকে উদ্বুদ্ধ করতে হবে।

মহানগর যুবলীগ নেতা শাহীনুর রহমানের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, ময়মনসিংহ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগ সদস্য ইকরামুল হক টিটু, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক মোহিত উর রহমান শান্ত, কেন্দ্রীয় যুবলীগের দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান প্রমুখ।

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীকে ময়মনসিংহ নগরীর প্রবেশমুখ বেলতলী এলাকায় বরণ করে নেন মহানগর যুবলীগের নেত্রীরা। পরে বাইপাস মোড় এলাকায় পথসভায় ক্রেস্ট ও মানপত্র প্রদান করেন মহানগর যুবলীগ নেতা শাহীনুর রহমান। পরে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী নগরীর টাউন হল এলাকায় জেলা যুবলীগের উদ্যোগে এক পথসভায় বক্তব্য রেখে জামালপুরের উদ্দেশ্যে যাত্রা করেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top