সকল মেনু

হালদা নদীতে গোসল করতে গিয়ে চবি শিক্ষার্থী নিখোঁজ

১৪নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৩ এপ্রিল : হালদা নদীতে গোসল করতে গিয়ে চবির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের (১৪-১৫) সেশনের নোমান চৌধুরী নামের এক ছাত্র নিখোঁজ হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে। এখন পর্যন্ত তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। নিখোঁজ নোমানের বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায়।

হাটাহাজারী উপজেলার দক্ষিণ লাঙ্গলমোড়া হালদা নদীতে বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে এক পর্যায়ে তাকে কোথায়ও না পাওয়া গেলে  বন্ধুরা খোঁজা খুঁজি  শুরু করে। খোঁজাখুঁজির পরেও তাকে না পেয়ে ফায়ার সার্ভিস খবর দেয় তারা।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও নিখোঁজ নোমানের বন্ধু আতাউল মোস্তফা তোহা জানান, লাঙ্গলমোড়া এলাকায় বন্ধুর বাড়ি বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে আসে চবি’র আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের কয়েকজন ছাত্র। শুক্রবার বেলা ১২টার দিকে নোমানসহ কয়েক বন্ধু হালদা নদীতে গোসল করতে নামে। নদীতে সাঁতার কাটার এক পর্যায়ে নোমান চৌধুরী স্রোতের টানে হঠাৎ করেই ডুবে যায়। এর পর থেকে তার আর কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না।

এদিকে নোমান চৌধুরী হালদা নদীতে নিখোঁজ হওয়ার ঘটনায় চবি ছাত্ররা নাঙ্গলমোড়া হালদা নদীর তীরে ভিড় করতে শুরু করেছে। দুর্ঘটনার পর পরই হাটহাজারী ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেওয়া হলেও সেখানে ডুবুরি না থাকায় চট্টগ্রামের আগ্রাবাদ থেকে প্রায় দুই ঘণ্টা পর ফায়ার সার্ভিসের ডুবুরি গিয়ে অনুসন্ধান শুরু করেছে বলে জানা গেছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত ফায়ার সার্ভিসের নেতৃত্বে এক ঘণ্টা যাবত উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top