সকল মেনু

মুয়াজ্জিন হত্যা, খাদেমসহ তিনজন রিমান্ডে

৬নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২১ এপ্রিল : পুরান ঢাকার ইসলামপুরে ঝব্বু খানম মসজিদের মুয়াজ্জিন বিল্লাল হোসেন হত্যা মামলায় গ্রেফতার তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিন করে হেফাজতে পেয়েছে কোতোয়ালি থানা পুলিশ। এই তিন আসামি হলেন- মসজিদের সহকারী মুয়াজ্জিন মোশারফ হোসেন (২৩), খাদেম মো. হাবিবুর রহমান (২০) ও হাফেজ তোফাজ্জল হোসেন ওরফে তাজিনুল (২৩)।

বুধবার দুপুরে তাদের ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চান কোতোয়ালির পরিদর্শক পারভেজ হোসেন। শুনানি শেষে মহানগর হাকিম সাজ্জাদুর রহমান তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন বলে আদালত পুলিশের উপ পরিদর্শক শরীফ সাফায়েত হোসেন জানান।

তিনি বলেন, ‘আসামিদের পক্ষে আদালতে কোনো আইনজীবী দাঁড়াননি। রিমান্ড আবেদন থেকে জানা গেছে, হাবিবুর রহমানের বাড়ি নড়াইলের নড়াগাছিতে। মোশারফ হোসেনের নেত্রকোণোর দুর্গাপুর ও তাজিনুলের রংপুরের তারাগঞ্জে।’

রিমান্ড আবেদনে বলা হয়- যে চাকু দিয়ে মুয়াজ্জিন বিল্লালকে হত্যা করা হয়েছে, সেটি উদ্ধার করা হয়েছে। হত্যার সঠিক তদন্ত করতে তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা জরুরি।

পুলিশ এ মামলায়  হাফেজ সরোয়ার হালিম (২২) নামে আরেকজনকে গ্রেফতার করলেও এদিন তাকে আদালতে হাজির করা হয়নি বলে সাফায়েত হোসেন জানান।

গত ২৮ বছর ধরে পুরান ঢাকার ইসলামপুরের ওই মসজিদে দায়িত্ব পালন করে আসছিলেন বিল্লাল। গত ৪ এপ্রিল মসজিদের সিঁড়িতে তার রক্তাক্ত লাশ পাওয়া যায়।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top