সকল মেনু

পথশিশুদের অধিকার রক্ষায় এক ধাপ এগিয়ে গেল স্যামসাং

indexহটনিউজ ডেস্ক :  শিশুদের অধিকারের স্বীকৃতি দিতে সারা বাংলাদেশ জুড়ে আজ জাতীয় শিশু দিবস পালিত হচ্ছে। স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ জাতীয় শিশু দিবস উপলক্ষে সকলকে জানাচ্ছে আন্তরিক শুভেচ্ছা।

বাংলাদেশে প্রায় ১২ লাখ* পথশিশু আছে যাদের ৩৭ শতাংশেরই* বসবাস রাজধানী ঢাকায়। সমাজের নিচু শ্রেণী থেকে উঠে আসা এই শিশুরা শৈশবের আনন্দ থেকে সবসময় বঞ্চিত। স্যামসাং এ বিষয়ে অবগত এবং ইতোপূর্বেও শতাধিক পথশিশুর সাথে কেক কেটে এবং তাদের মাঝে খেলনা বিতরণ করে তাদের জন্মদিন পালন করে, যা শিশুদের মাঝে খুশির সৃষ্টি করে ।

স্যামসাং মোবাইল বাংলাদেশের বিটিএল, ডিজিটাল এবং পিআর হেড মাহজাবিন ফেরদৌস বলেন, “স্যামসাং-এ আমরা বিশ্বাস করি সমাজকে এগিয়ে নিয়ে যেতে আমাদের দায়িত্ব রয়েছে এবং আমরা ইতোমধ্যেই দেশের সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে হাসি-আনন্দ ছড়িয়ে দিতে কাজ করছি”। তিনি আরও বলেন,  “দেশের ভবিষ্যত এসকল সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করতে আমাদের আরও পরিকল্পনা রয়েছে”।

*ইউনিসেফ রিপোর্ট ২০১৪

স্যামসাং ইলেকট্রনিক্স কোম্পানী লিমিটেড সম্পর্কে
অভিনব এবং দীর্ঘমেয়াদি পরিকল্পনা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স কোঃ লিঃ বিশ্ব পরিবর্তনের অঙ্গীকার নিয়ে টিভি, স্মার্টফোন, পরিধানযোগ্য ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, প্রিন্টার, মেডিকেল সরঞ্জাম, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাকটর এবং এলইডি সলিউশনে যুগান্তকারী সমাধান প্রদান করছে। স্মার্ট হোম এবং ডিজিটাল হেলথ ইনিশিয়েটিভ এর মাধ্যমে প্রতিষ্ঠানটি “ইন্টারনেট অফ থিংস” এ অগ্রণী ভূমিকা পালন করছে। প্রতিষ্ঠানটিতে বিশ্বজুড়ে ৮৪টি দেশে ৩২০,০০০ জন কর্মী কাজ করে এবং বাৎসরিক আয় ২৫০ বিলিয়ন মার্কিন ডলার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top