সকল মেনু

বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে কথা বলছে : এইচ টি ইমাম

৩৯.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৪ মার্চ : প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, বঙ্গবন্ধুর প্রত্যাশিত সমৃদ্ধ সোনার বাংলা গড়তে আওয়ামী লীগের কোন বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশে অভূতপূর্ব উন্নয়ন সাধন করেছে। বাংলাদেশ আজ নিজের পায়ে দাঁড়িয়ে বিশ্ব দরবারে মাথা উঁচু করে কথা বলছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ২০১৯ সালের নির্বাচনেও আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

রবিবার উল্লাপাড়ার হাটিকুমরুলের একটি হোটেলে আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মীর শহিদুল ইসলাম পুন্নুর সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমাম, আওয়ামী লীগ নেতা অধ্যাপক ইদ্রিস আলী, উল্লাপাড়া পৌরসভার মেয়র এস.এম নজরুল ইসলাম ও গোলাম মোস্তফা বক্তব্য রাখেন।

এইচ টি ইমাম বলেন, বাংলাদেশ আজ যা কিছু অর্জন করেছে তার সব কৃতিত্ব প্রধানমন্ত্রী ও তার সরকারের। তিনি সর্বস্তরের মানুষকে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

এইচ টি ইমাম আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের সকল ভেদাভেদ ভুলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য দলীয় নেতাকর্মীদেরকে এক সঙ্গে কাজ করার অনুরোধ জানান।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top