সকল মেনু

গাইবান্ধায় স্ত্রী হত্যায় স্বামীর যাবজ্জীবন

১৩.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৪ মার্চ : গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়নের দক্ষিণ চাপাদহ গ্রামের রবিউল ইসলাম ওরফে বাবুকে (২৬)স্ত্রী হত্যার দায়ে রোববার যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেয়া হয়েছে।

গাইবান্ধা জেলা ও দায়রা জজ রাশেদা সুলতানার আদালতে আসামি রবিউল ইসলাম ওরফে বাবুর উপস্থিতিতে মামলার রায় ঘোষণা করেন।

সরকারের পক্ষের কৌশলী অ্যাডভোকেট শফিকুল ইসলাম জানান,  বাবুর বিরদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় যাবজ্জীবন কারাদণ্ড ও ৫ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরো ৬ মাস বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

তিনি আরো জানান, জামিনে থাকা আসামি মোছা. রেবেকা, মঞ্জিনা বেগম, মকছেদ আলী, রোমানা, ওরেছে কুন্নার বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের বেকসুর খালাস প্রদান করা হয়।

অ্যাডভোকেট শফিকুল ইসলাম মামলার বরাত দিয়ে জানান, গাইবান্ধা সদর উপজেলার পূর্ব কোমরনই কুমারপাড়া গ্রামের সাদেকুল ইসলামের মেয়ে হোসনে আরার সঙ্গে একই উপজেলার দক্ষিণ চাপাদহ গ্রামের বাবুর বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের সংসারে দ্ব›দ্ব চলে আসছিল। বিগত ২০১৪ সালের ১৫ মার্চ থেকে হঠাৎ করে তার স্ত্রী হোসনে আরা নিখোঁজ হয়। এ সংবাদটি স্বামী রবিউল ইসলাম ওরফে বাবু গ্রামবাসীর মধ্যে প্রচার করতে থাকে। পরে নিখোঁজ হওয়ার বিষয়টি নিয়ে উভয়পক্ষ বসে মিমাংসার চেষ্টা করেন। কিন্তু তা ব্যর্থ হয়। এদিকে বাবু মিয়ার বাড়ির পাশে একটি গর্ত থেকে দুর্গন্ধ বের হতে থাকলে গ্রামবাসীর সন্দেহ হয়। তারা পুলিশকে বিষয়টি অবগত করেন। বিগত ২০১৪ সালের ২৫ মার্চ রাতে পুলিশ ওই গর্ত থেকে হোসনে আরার অর্ধ গলিত লাশ উদ্ধার করে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top