সকল মেনু

চর্চাতেই মেধার বিকাশ ঘটে

৪.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৪ মার্চ : চর্চাতেই মেধার পরিণত বিকাশ ঘটে বলে মন্তব্য করেছেন গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মেসবাহউদ্দিন আহম্মেদ।

রোববার সাভারের গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজে ‘অদম্য অপরাজিত ১৮তম ব্যাচ’ শিরোনামে এমবিবিএস ১৮তম ব্যাচের তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

১৮তম ব্যাচকে উদ্দেশ্য করে ভিসি বলেন, তোমাদের মধ্যে অনেক মেধাবী মুখ লুকিয়ে আছে। তোমরা যদি তোমাদের মেধার চর্চাটা ঠিক মতো করে চালিয়ে যাও তাহলে দেশের জন্য অনেক কিছু করতে পারবে।

ভিসি ড. মেসবাহউদ্দিন আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বায়োকেমিস্ট্রি বিভাগের বিভাগীয় প্রধান ডা. ফরিদা খানম, ফিজিওলজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মুনজিবা শামস ও কমিউনিটি মেডিসিন বিভাগের শিক্ষক ডা. কে এম রেজাউল হক।

অনুষ্ঠানের প্রথমার্ধে অতিথিদের আলোচনা সভা দিয়ে অনুষ্ঠানের শুরু হয়। অতিথিরা ও ১৮তম ব্যাচের শিক্ষার্থীরা কেক কেটে তৃতীয় বর্ষপূর্তি উৎসবের উদ্বোধন করেন।

পরে অনুষ্ঠানের সভাপতি গণ বিশ্ববিদ্যালয়ের ভিসি ও বিশেষ অতিথিদের মাধ্যমে ‘অদম্য ১৮’ নামে ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করেন।

অনুষ্ঠানের দ্বিতীয়ার্ধে এমবিবিএসের ১৮তম ব্যাচসহ অন্য ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহণে গান, নাচ, আবৃত্তি, কৌতুক ও নাটক অনুষ্ঠিত হয়।

এসময় প্রায় তিন শতাধিক শিক্ষার্থী অনুষ্ঠান উপভোগ করেন। আকর্ষণীয় কনসার্টের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top