সকল মেনু

মুন্সীগঞ্জে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট

traffic-jam-4-300x205সেতু ইসলাম,মুন্সীগঞ্জ:মুন্সীগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ প্রায় ১২ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। প্রায় ৪ ঘন্টা দীর্ঘ যানজটে মহাসড়কে কয়েক হাজার যানবাহন আটকা পড়ে। গতকাল রোববার সকাল ১০টার দিকে চাকা ফেটে পণ্যবাহী একটি কাভার্ডভ্যান মেঘনা ব্রিজের ওপর বিকল হয়ে গেলে দীর্ঘ এ যানজটের সৃষ্টি হয়।

ভবেরচর হাইওয়ে ফাঁড়ির এসআই দেলোয়ার হোসেন জানান, সকাল ১০টার দিকে গজারিয়া উপজেলার জামালদী বাস স্ট্যান্ড এলাকায় মেঘনা সেতুর ওপর চাকা ফেটে ঢাকাগামী পণ্যবাহী একটি কাভার্ডভ্যান বিকল হয়ে যায়। এতে ভাটেরচর এলাকা পর্যন্ত দীর্ঘ প্রায় ১২ কিলোমিটার এলাকাজুড়ে এ যানজটের সৃষ্টি হয়। ভবেরচর হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট সাইফুল ইসলাম জানান, গতকাল রোববার দুপুর পৌনে ২টার দিকে সড়ক ও জনপথের হাইড্রোলিক রেকারের সাহায্যে মেঘনা সেতুর ওপর থেকে বিকল কাভার্ডভ্যানটি সরিয়ে নেওয়া হয়েছে। এতে ধীরে ধীরে যানবাহন চলাচল স্বাভাবিক হয়ে উঠছে বলেও দাবি করেছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top