সকল মেনু

নলকূপের পাইপে শিশু জিহাদ, ক্ষতিপূরণের রায় স্থগিতে আবেদনের শুনানি মুলতুবি

১১.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২ মার্চ : রাজধানীর শাহজাহানপুর রেলওয়ে কলোনির পরিত্যক্ত নলকূপের পাইপে পড়ে শিশু জিহাদের মৃত্যুতে তার পরিবারের সদস্যদের ক্ষতিপূরণ প্রদানের হাইকোর্টের রায় স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের আবেদনের শুনানি দুই সপ্তাহ মুলতুবি করা হয়েছে। আপিল বিভাগের চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী মঙ্গলবার এই আদেশ দেন।

গত ১৮ ফেব্রুয়ারি হাইকোর্ট এক রায়ে শিশু জিহাদের পরিবারকে ক্ষতিপূরণ প্রদান করতে সরকারি সংস্থাগুলোকে নির্দেশ দেয়। হাইকোর্টের এই রায় স্থগিত চেয়ে আবেদন করে রাষ্ট্রপক্ষ। আবেদনের পক্ষে অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মো. মোমতাজউদ্দিন ফকির ও রিটকারীর পক্ষে অ্যাডভোকেট আহসানুল করিম ও ব্যারিস্টার আব্দুল হালিম উপস্থিত ছিলেন।

মোমতাজ উদ্দিন ফকির বলেন, চেম্বার আদালত শুনানি দুই সপ্তাহের জন্য মুলতুবি করেছেন। রায়ের অনুলিপি পেলে লিভ টু আপিল দায়ের করা হবে।
আবদুল হালিম বলেন, চেম্বার আদালত স্থগিতাদেশ না দিয়ে শুনানি মুলতবি করেছে। ফলে ওই সময় পর্যন্ত হাইকোর্টের রায় বহাল থাকছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top