সকল মেনু

পবায় শিশু নির্যাতনের ঘটনায় এক আসামির জামিন নামঞ্জুর

২.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৯ ফেব্রুয়ারি : রাজশাহীর পবা উপজেলায় দুই শিশু নির্যাতনের ঘটনায় দায়েরকৃত মামলার ৭ নম্বর আসামি মাসিমের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

রোববার দুপুরে রাজশাহীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক হায়দার আলী খন্দকারের আদালতে মাসিমের পক্ষে তার আইনজীবীরা জামিন আবেদন করেন।

জামিন আবেদন নাকচ হওয়ার পর আদালতের নির্দেশে তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠায় পুলিশ।

পবায় দুই শিশু নির্যাতনের ঘটনার একদিন পর থেকেই মাসিমসহ তার সহযোগীরা পলাতক ছিলেন। এর আগে মামলার ১৩ আসামির মধ্যে ৮ জন জামিনে মুক্ত হন।

মাসিম ছাড়া অন্য চারজন এখনও পলাতক রয়েছে।

এদিকে, শিশু নির্যাতনকারীদের শাস্তির দাবিতে রোববার দুপুরে আদালত চত্বরে মানববন্ধন করেছেন এলাকাবাসী। এতে শিশু জাহিদ ও ইমনের এলাকার নারী-পুরুষসহ শিশুরাও অংশ নেয়।

এ সময় তারা আসামিদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান।

গত ১২ ফেব্রুয়ারি রাজশাহীর পবা উপজেলার বাগসারা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র জাহিদ হাসান ও ইমনকে মোবাইল ফোন চুরির সন্দেহে আটক করে নিয়ে যাওয়া হয়।

পরে রাকিবের বাড়িতে আটকে রেখে সাত ঘণ্টা নির্যাতন করা হয়। নির্যাতনের চিত্র ভিডিও করা হয়। পরে তা গণমাধ্যমে প্রকাশ পেলে ঘটনাটি নিয়ে তোলপাড় শুরু হয়।

এ ব্যাপারে জাহিদের বাবা ইমরান বাদী হয়ে ১৩ জনের বিরুদ্ধে মামলা করেন।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top