সকল মেনু

ভিডসিতে বাংলাদেশি ছবি

১নংবিনোদন ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ১৭ ফেব্রুয়ারি : সিঙ্গাপুরভিত্তিক আন্তর্জাতিক চলচ্চিত্রের প্ল্যাটফর্ম ভিডসিতে প্রদর্শনের জন্য নির্বাচিত হয়েছে বাংলাদেশি ছবি ‘আইডেন্টিটি’। তরুণ নির্মাতা রুহুল রবিন খানের স্বল্পদৈর্ঘ্য ছবিটিতে সমলিঙ্গপ্রেমী এক ব্যক্তির মানবিক যন্ত্রণা ও অন্তর্দহনের চিত্র ফুটে উঠেছে। এতে অভিনয় করেছেন দ্বীপ, জুডি রোজারিও এবং সামি।

অ-আর্কিটেক্ট থেকে নির্মিত ছবিটি প্রযোজনা করেছেন জায়েদি আমান অয়ন ও অর্ণব নাসির আর সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জান্নাতুল নাঈম। এর আগে চতুর্দশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে ‘আইডেন্টিটি’।

ভিডসি হলো সিঙ্গাপুরভিত্তিক অনলাইন মিডিয়া কোম্পানি। এশিয়ার বাছাইকৃত স্বল্পদৈর্ঘ্য ছবি দর্শকের কাছে পৌঁছে দিতে কাজ করছে এটি। ‘আইডেন্টিটি’র পাশাপাশি বাংলাদেশের আরও চারটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ভিডসিতে রয়েছে।

চলচ্চিত্র উৎসব, নির্মাতা ও চলচ্চিত্র প্রতিষ্ঠানগুলোর সঙ্গে যোগাযোগ তৈরি ও তাদের সেরা কাজগুলো দর্শকদের কাছে পৌঁছে দিতে সিঙ্গাপুর ছাড়াও তাইওয়ান, মালয়েশিয়া, ফিলিপাইন, চীন, কোরিয়া, জাপান, ইন্দোনেশিয়া, থাইল্যান্ডসহ আরও কয়েকটি দেশে কাজ করছে এশিয়ার এই মাইক্রো সিনেমা প্ল্যাটফর্ম।

হটনিউজ২৪বিডি.কম /এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top