সকল মেনু

খালেদা জিয়াকে ক্ষমা চাইতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

Kamal1454079025নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৩০ জানুয়ারী :  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘বাংলাদেশের শিশু-কিশোর পর্যন্ত সবাই জানে মুক্তিযুদ্ধে কত মানুষ শহীদ হয়েছেন, কত মা-বোন ইজ্জত দিয়েছেন এবং কত মানুষের রক্তের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি। এখন তিনি বলছেন হিসাব সঠিক নয়। আমার মনে হয়, এ জন্য তাঁকে তওবা করাতে হবে, জাতির কাছে তাঁকে ক্ষমা চাইতে হবে।’

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় শুক্রবার বিকেলে আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘নানা ষড়যন্ত্র হচ্ছে, এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। বাংলাদেশকে এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই। বাংলাদেশ ও শেখ হাসিনার বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র সফল হবে না।’

সমাবেশে আরো উপস্থিত ছিলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান, সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ ও মৌলভীবাজার আসনের সংরক্ষিত মহিলা সংসদ সদস্য অ্যাডভোকেট শামছুন্নাহার বেগম শাহানা, পুলিশ সুপার মো. হারুন অর রশিদ প্রমুখ।

এর আগে মন্ত্রী তাহিরপুরে বাদাঘাট পুলিশ ফাঁড়ি এবং ধর্মপাশার  ধাতিয়াপাড়ায় লায়েক ভূঁইয়া উচ্চবিদ্যালয়ের দোতলা ভবনের উদ্বোধন করেন।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top