সকল মেনু

নাকে রুমাল দিয়ে দেড় লাখ টাকা নিয়ে চম্পট

party1453219506নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৯ জানুয়ারী : নাকে রুমালের গন্ধ শুকিয়ে রাজধানীতে জহিরুল ইসলাম নামে এক ব্যক্তির কাছ থেকে দেড় লাখ টাকা নিয়ে চম্পট দিয়েছে অজ্ঞান পার্টিরা সদস্যরা। মঙ্গলবার রাতে তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়।

মঙ্গলবার বিকেল ৩ টার দিকে ওই ব্যক্তি পল্টন ইসলামী ব্যাংক শাখা থেকে ২ লাখ টাকা উত্তোলন করেন। এক পকেটে দেড় লাখ এবং অন্য পকেটে ৫০ হাজার টাকা নিয়ে পল্টন থেকে শেকড় পরিবহনের একটি বাসে ওঠেন। বাসের সিটে পাশে আরেকজন ছিল। বসামাত্র ওই লোকসহ কয়েক জন সেখানে ভিড় জমায়। এক ফাকে জহিরুলের নাকে রুমাল ধরলে তিনি অচেতন হয়ে পড়েন। এরপর আর কিছু বলতে পারেন না। হাসপাতালে আনার পর জ্ঞান ফেরার পর তিনি সাংবাদিকদের এ সব কথা বলেন। তবে এক পকেটের ৫০ হাজার টাকা খোয়া যায়নি।

জহিরুলের ফুফাতো বোন সানজিদা আক্তার বলেন, রাত ৮ টার দিকে মিরপুর সাড়ে-১১ তে তাকে বাস থেকে নামিয়ে দেয়। এরপর স্থানীয় লোকজন তার মোবাইল থেকে ফোন করলে তিনি অচেতন অবস্থায় এসে ভাইকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে এবং পরে রাত ৯ টার পর ঢামেকে ভর্তি করে। তিনি উত্তরার জাহান ফ্যাশন নামে একটি প্রতিষ্ঠানের মার্কেটিং অফিসার হিসেবে চাকরি করেন।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top