সকল মেনু

ফুরফুরে মেজাজে টাইগাররা

Tiger_gym_inner_1_795229538ক্রীড়া ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ১৮ জানুয়ারী : ওয়ালটন টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে বেশ ফুরফুরে বাংলাদেশ। নতুন বছরের শুরুতে আরেকটি সিরিজ জয়ের দ্বারপ্রান্তে টাইগাররা। চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটিতে জিতে ২-০তে এগিয়ে রয়েছে মাশরাফি বিন মর্তুজার দল।

বুধবার তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে জয় তুলে নিয়ে সিরিজ জয়ের ঝামেলা মিটিয়ে ফেলতে চাইছে তামিম-সাকিব-সৌম্য-সাব্বিররা।

সিরিজে পরিস্কার ব্যবধানে এগিয়ে থাকলেও অনুশীলনে বেশ মনোযোগী টাইগাররা। তৃতীয় ম্যাচকে গুরুত্ব দিয়ে জিমে সময় কাটিয়েছেন সাকিব, আরাফাত সানি, ইমরুল কায়েস, মাহামুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, নুরুল হাসান সোহান আর মোহাম্মদ শহীদরা।

এর আগে বাংলাদেশ ক্রিকেট দলের (ওয়ানডে ও টি-টোয়েন্টি) অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার জীবনের বিভিন্ন দিক নিয়ে লিখিত ‘মাশরাফি’ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। বেলা ১১টায় খুলনা মহানগরীর হোটেল সিটি ইনে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে এ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন জাতীয় দলের কোচসহ ক্রিকেটাররা।

এর পরই নিজেদের ফিটনেস ধরে রাখতে হোটেল সিটি ইন থেকে জিমে চলে যান টাইগাররা।

বাংলাদেশের মাটিতে আসন্ন এশিয়া কাপ টি-টোয়েন্টি ও ভারতের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে জিম্বাবুয়ের বিরুদ্ধে চলতি সিরিজটি মূলত টাইগার ক্রিকেটারদের দেখে নেয়ার সিরিজ।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top