সকল মেনু

সাংবাদিক সিদ্দিকুরের বাড়িতে অগ্নিসংযোগ, ব্যবস্থা নেয়ার নির্দেশ স্বরাষ্ট্রমন্ত্রীর

Kamal_SM_332470186নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৮ জানুয়ারী : বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) সাধারণ সম্পাদক ও দৈনিক মানবকণ্ঠের সিনিয়র রিপোর্টার সিদ্দিকুর রহমানের গ্রামের বাড়িতে দুর্বৃত্তদের অগ্নিসংযোগের ঘটনায় দ্রুত ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

সোমবার সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের উপস্থিতিতে বরগুনার এসপিকে ফোন করে এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন তিনি।

গত সোমবার দিনগত রাতে দুষ্কৃতিকারীরা বরগুনা জেলার আমতলী বাজারখালী এলাকায় সাংবাদিক সিদ্দিকুর রহমানের গ্রামের বাড়িতে আগুন দেয়।

স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের বলেন, দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার ক্ষেত্রে কোনো ছাড় দেয়া হবে না। যারা জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
সাংবাদিক সিদ্দিক জানান, পারিবারিক বিরোধ ও পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় একদল সন্ত্রাসী তার গ্রামের বাড়িতে আগুন দিয়েছে। এ সময় বাড়িতে তার পরিবারের সদস্যরা কেউ ছিলেন না।

তিনি আরো জানান, তার পরিবারের সদস্যরা বর্তমানে পটুয়াখালী শহরে বাস করেন। তিনি কর্মসূত্রে ঢাকায় থাকেন। এ কারণে বাড়িতে কেউ থাকেন না। বাড়িটি নিয়ে দীর্ঘদিন ধরে প্রতিবেশীদের সঙ্গে তাদের বিরোধ চলছিলো।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top