সকল মেনু

বেলকুচিতে গৃহবধূর মরদেহ উদ্ধার

Lash_SM_425350147নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৮ জানুয়ারী : সিরাজগঞ্জের বেলকুচিতে অজ্ঞাতনামা (৩০) এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আব্দুর রাজ্জাক নামে এক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

রোববার সন্ধ্যার দিকে বেলকুচি পৌর এলাকার মুকন্দগাঁতী পশ্চিমপাড়া বাজারে রশিদ মাস্টার ভাড়া বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এদিকে ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী ও দুই শিশু কন্যা নিখোঁজ রয়েছে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, ১১ জানুয়ারি বাবুমিয়া নামে এক তাঁত শ্রমিক ওই গৃহবধূকে নিজের স্ত্রী পরিচয় দিয়ে দুই শিশুকন্যাসহ মুকুন্দগাঁতী পশ্চিমপাড়া বাজার এলাকার আব্দুর রশিদের বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়েছিল।

রোববার সন্ধ্যার পর বাড়ির মালিক আব্দুর রশিদ ভাড়াটিয়ার ঘরের ভেতরে কারো সাড়া শব্দ না পেয়ে খোঁজ দিতে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় ওই গৃহবধূর মরদেহ ঘরের ভেতর পড়ে আছে। পরে পুলিশকে খবর দিলে রাতেই তার মরদেহ উদ্ধার করে থানার হেফাজতে নিয়ে আসে। গৃহবধূর মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি আরও জানান, শনিবার রাতের কোনো এক সময়ে গৃহবধূকে কুপিয়ে হত্যার পর তার স্বামী ২ সন্তানকে নিয়ে পালিয়ে গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চন্দনগাতী গ্রামের আব্দুর রাজ্জাক নামে একজনকে আটক করা হয়েছে। তিনি বাবুকে ওই বাড়িতে ভাড়া নিতে সহায়তা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top