সকল মেনু

কর্মবিরতিতেও নজরুল বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা অনুষ্ঠিত

nazrulbg_580234713নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৭ জানুয়ারী : শিক্ষকদের লাগাত‍ার কর্মবিরতির মধ্যেও ময়মনসিংহের ত্রিশালে প্রতিষ্ঠিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানবি) বিভিন্ন বিভাগের পূর্ব ঘোষিত সেমিস্টার ফাইনাল পরীক্ষা  অনুষ্ঠিত হয়েছে।

রোববার দুপুরে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী এসব পরীক্ষা অনুষ্ঠিত হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বিশ্ববিদ্যালয়ের মানব সম্পদ ব্যবস্থাপনা বিভাগের ৪র্থ ব্যাচের ৩য় সেমিস্টার, বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের ৪র্থ ব্যাচের মার্স্টাস ১ম সেমিস্টার পরীক্ষা এবং ফোকলোর বিভাগে ১ম ব্যাচের ২য় সেমিস্টার পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি সোহেল রানা জানান, শিক্ষার্থীদের সেশনজটের কথা বিবেচনা করে পূর্বঘোষিত সূচি ‍অনুসারে পরীক্ষাগুলো নিয়ে নিতে প্রতিটি বিভাগে নোটিশ পাঠানো হয়েছে।

তবে শিক্ষকদের দাবিপূরণ না হওয়া পর্যন্ত পূর্বঘোষিত সেমিস্টার ফাইনাল পরীক্ষা ছাড়া কোনো বিভাগে ক্লাস-পরীক্ষা হবে না বলে জানান তিনি।

সোহেল রানা বলেন, ‘আশা করছি সরকার বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের কথা বিবেচনা করে অবিলম্বে আমাদের যৌক্তিক দাবিগুলো মেনে নেবেন।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top