সকল মেনু

নওগাঁ শহরে ককটেল বিষ্ফোরনে ২ শিশু সহ আহত ৪ জন

images (3)নওগাঁ প্রতিনিধি:নওগাঁ শহরে ককটেল বিষ্ফোরনে দুই শিশুসহ ৪ জন আহত হয়েছে। সোমবার সকাল সাড়ে ৮ টায় শহরের এ টিম মাঠ সংলগ্ন এলাকায় ঠিকাদার মৃত আইয়ুব হোসেনের মালিকানাধীন সাবেক খান বাহাদুর ভবনের সীমানার মধ্যে অবস্থিত একটি খুপরি ঘরে বিষ্ফোরনের এই ঘটনা ঘটেছে। আহতদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ বিষয়টি ক্ষতিয়ে দেখছে।

নওগাঁ সদর থানার ওসি মোজাম্মেল হক জানান, মৃত আইয়ুব হোসেন-এর প্রাচীনতম দ্বিতল বাড়ির সীমানা প্রাচীরের ভিতরেই বেশ কয়েকটি খুপড়ি ঘর তুলে নিম্নআয়ের পরিবারকে ভাড়া দিয়ে রাখা হয়েছে। কয়েকটি ঘরের মধ্যে গত এক মাস ধরে একটি ঘর ফাঁকা রয়েছে। ঘটনার সময় সোমবার সকালসাড়ে ৮ টার দিকে ভাড়াটিয়া মাছ বিক্রেতা খোকার কন্যা মহিমা খাতুন (২২) উক্ত ফাঁকা ঘরটি ঝাড়– দিতে গেলে কোনভাবে আঘাত পেয়ে প্রচন্ড শব্দে ককটেলটির বিষ্ফোরন ঘটে। এতে মহিমা তার চোখে মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হন। পাশেই দাঁড়িয়ে থাকা অন্য ভাড়াটিয়া আব্দুল কুদ্দুসের স্ত্রী মোরশেদা (২০) এবং মোরশেদার ৫ মাসের শিশুকন্যা কোহেলী ও শান্ত (১০) নামে আরেক শিশু আহত হয়। সাথে সাথে তাদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে ককটেল কিভাবে এলো তা এখনও রহস্যজনক। পুলিশ বিষয়টি ক্ষতিয়ে দেখছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top