সকল মেনু

ধর্ষণের পর বুলগেরিয়ায় খুন মহিলা সাংবাদিক

হটনিউজ ডেস্ক: গত শনিবার বুলগেরিয়ার পুলিশ সে দেশের উত্তর-পূর্ব প্রান্তের শহর রুসের একটি পার্ক থেকে উদ্ধার করে এক মহিলার দেহ। তদন্তে জানা যায়, দেহটি বুলগেরিয়ার বিনোদনমূলক একটি টেলিভিশন চ্যানেলের সঞ্চালক ৩০ বছর বয়সী ভিক্টোরিয়া মারিনোভার। মারিনোভার দেহ ময়নাতদন্ত করে জানা যায়, তাঁকে ধর্ষণের পর খুন করা হয়েছে।ওই ঘটনা নিয়ে রীতিমতো তোলপাড় শুরু হয়ে গিয়েছে গোটা ইউরোপে। ইউরোপিয়ান কমিশনের ভাইস প্রেসিডেন্ট ফ্রাঞ্জ টিমারম্যানস ওই ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন। তদন্ত যাতে কোনও ভাবে থমকে না যায়, বুলগেরিয়া সরকারকে সে জন্য ইউরোপিয়ান ইউনিয়নের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে। এর জন্য বুলগেরিয়া সরকারকে সব রকমের সহযোগিতার আশ্বাস দেওয়া হয়েছে ইউরোপিয়ান ইউনিয়নের পক্ষ থেকে।

জানা গিয়েছে, উত্তর-পূর্ব বুলগেরিয়ার বিনোদনমূলক একটি টেলিভিশন চ্যানেল ‘টিভিএন’-এ সম্প্রতি দুর্নীতি নিয়ে একটি তদন্তমূলক অনুষ্ঠানের সঞ্চালনা শুরু করেছিলেন ভিক্টোরিয়া মারিনোভা। অনুষ্ঠানটির নাম- ‘ডিটেক্টর’। এই অনুষ্ঠানের প্রথম এপিসোডটি সম্প্রতি সবেমাত্র সম্প্রোচারিত হয়েছিল। তার পরই এই ঘটনা।মারিনোভার ধর্ষণ ও খুনের সঙ্গে তাঁর পেশার কোনও যোগ রয়েছে কিনা, সে বিষয়ে এখনও নিশ্চিত হতে পারছেন না তদন্তকারীরা। বুলগেরিয়ার পুলিশ সূত্রে খবর, যে পার্ক থেকে গত শনিবার মারিনোভার দেহ উদ্ধার হয়েছে, তার পাশেই রয়েছে মনোরোগীদের একটি ক্লিনিক। তাই ওই ক্লিনিক থেকে বেরিয়ে এসে কোনও মনোরোগী ওই ঘটনা ঘটিয়েছে কিনা, তা তদন্ত করে দেখছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top