সকল মেনু

খেলা দেখার পর অসুস্থ ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপে মেসিদের শুরুর দিকে শোচনীয় অবস্থায় বিমর্ষ হয়েছিলেন ডিয়েগো ম্যারাডোনা। তাতে মেসিদের সঙ্গে দেখাও করতে চেয়েছিলেন। নাইজেরিয়া ম্যাচের সময় মাঠে উপস্থিত ছিলেন। মেসিদের গোল উৎসবের সময় মধ্যমাও প্রদর্শন করতে দেখা গেছে আর্জেন্টাইন কিংবদন্তিকে। সেই ম্যারাডোনাই খেলার পর হয়ে পড়েছিলেন অসুস্থ! তার শরীর দ্রুত অবনতির দিকে চলে যাচ্ছিল বলে প্যারামেডিকসের সহায়তা নেওয়া হয়েছিল। পরে জানা গেছে, তার রক্তচাপ নিচুতে নেমে গিয়েছিল। যদিও পরে নিজের শক্তিতেই মাঠ ছেড়ে গেছেন। তাকে হাসপাতালে নেওয়ার পর তার সুস্থতার কথাই জানা গেছে।

দক্ষিণ আমেরিকান টিভি টেলেসার জানিয়েছে, ম্যারাডোনা মস্কোর ফ্লাইটে চড়েছেন। এই টিভিই একটি অনুষ্ঠানের জন্যে তাকে শ্যুট করে আসছিল।অথচ এই ম্যাচের আগে মেসিদের প্রেরণা দিতে অভিজ্ঞতার ভাণ্ডার উন্মুক্ত করতে চেয়েছিলেন ম্যারাডোনা। সাবেক শিষ্যদের সঙ্গে দেখা করতে সময়ও চেয়েছিলেন।তাই নাইজেরিয়ার বিপক্ষে ৮৬ মিনিটে ম্যারাডোনাকে খুবই উল্লসিত অবস্থায় দেখা গিয়েছিল। আর্জেন্টিনা ম্যাচটি জিতে যাবে এমন অবস্থায় এক পর্যায়ে নিজেকে আর বেঁধে রাখেননি। অশালীন অঙ্গ ভঙ্গি ছিল তার মধ্যে।

এই জয়ে আর্জেন্টিনা নিশ্চিত করেছে শেষ ষোলো। নাইজেরিয়াকে হারিয়েছে ২-১ গোলে। যাদের বিশ্বকাপ ভাগ্যই ঝুলে গিযেছিল সেই আর্জেন্টিনার গোল উৎসবের পর আত্মহারা হয়ে পড়েছিলেন ১৯৮৬ বিশ্বকাপ জয়ী ম্যারাডোনা। যদিও ঘটনার ২ ঘণ্টা পর তার বিমানে চড়ার ছবি শোভা পেতে থাকে টুইটারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top