সকল মেনু

কারা কর্তৃপক্ষ মাইল্ড স্ট্রোকের বিষয়ে অবগত নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

হটনিউজ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ‘মাইল্ড স্ট্রোক-এর’ বিষয়টি কারা কর্তৃপক্ষ অবগত নয় বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খাঁন কামাল। তিনি বলেন, ‘খালেদা জিয়ে পড়ে গিয়ে মাইল্ড স্ট্রোক করেছেন এই কথাগুলো তার ব্যক্তিগত চিকিৎসকরা বলেছেন, কিন্তু এ বিষয়ে কারা কর্তৃপক্ষ অবগত নয়।’ শনিবার কারা অধিদফতরে আয়োজিত ইফতার মাহফিল শেষে সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘খালেদা জিয়ার চিকিৎসার জন্য যেসব পরীক্ষা-নিরীক্ষা করা দরকার, তার সবই করা হবে। পরীক্ষার রিপোর্ট আসার পর তার চিকিৎসা কোথায় হবে, সেই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে, আমরা মনে করি তার চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (পিজি) ভালো।

এ সময় কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন ছাড়াও অধিদফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।এর আগে শনিবার বিকালে নাজিম উদ্দিন রোডে অবস্থিত পুরনো কেন্দ্রীয় কারাগারে বন্দি থাকা খালেদা জিয়ার স্বাস্থ্যের অবস্থা দেখে সাংবাদিকের ‘মাইল্ড স্ট্রোক’-এর কথা জানান তার ব্যক্তিগত চিকিৎসকরা। চার সদস্যের চিকিৎসক দলটি বিকাল ৪টা ৫ মিনিটে কারাগারে প্রবেশ করেন। বিকাল ৫টা ৪০ মিনিটে তারা বেরিয়ে আসেন। চার চিকিৎসক হলেন, ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মেডিসিন বিভাগের অধ্যাপক এফএম সিদ্দিকী, নিউরো সার্জন ওয়াহিদুর রহমান, চক্ষু বিশেষজ্ঞ প্রফেসর ডা. আবদুল কুদ্দুস ও ডা.মামুন রহমান।উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়াকে পাঁচ বছরের সাজা দেন আদালত। ওই দিন থেকে তিনি কারাবন্দি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top