সকল মেনু

প্রধানমন্ত্রী আগামীকাল মহিউদ্দিনের বাসায় যাবেন

হটনিউজ ডেস্ক : চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র প্রয়াত এ বি এম মহিউদ্দিন চৌধুরীর পরিবারকে সমবেদনা জানাতে আগামীকাল তার চট্টগ্রামের বাসায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিকালে তিনটার দিকে মহিউদ্দিনের চশমা হিলের বাসায় পৌঁছাবেন প্রধানমন্ত্রী। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম এ তথ্য নিশ্চিত করেন।

গত ১৪ ডিসেম্বর দিবাগত রাত তিনটার দিকে চট্টগ্রামের মেহেদিবাগের বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মহিউদ্দিন চৌধুরী।

১৯৪৪ সালের ১ ডিসেম্বর চট্টগ্রামের রাউজান উপজেলার গহিরা গ্রামে জন্ম হয় মহিউদ্দিন চৌধুরীর। দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি চট্টগ্রামে ছাত্রলীগ, যুবলীগ ও শ্রমিক লীগের শীর্ষ পদে দায়িত্ব পালন করেন। মুক্তিযুদ্ধে সরাসরি অংশ নেয়া মহিউদ্দিন চৌধুরী ছিলেন ডিএলএফ কমান্ডার।

১৯৯৪ সাল থেকে টানা তিনবার চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র হিসেবে দায়িত্ব পালন করেন মহিউদ্দিন চৌধুরী। জনপ্রিয় এই সাবেক মেয়রের বাড়ি চট্টগ্রামের ষোলো শহরে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top